BollywoodHoop Plus

Malaika Arora: এত বছর বলিউডে, অথচ অভিনেত্রী হলেন না মালাইকা!

গত সপ্তাহেই অবলীলায় কাঁপিয়েছেন ‘ল্যাকমে ফ্যাশন উইক’-এর র‌্যাম্প। পরনে লিমেরিক, কেপ উড়িয়ে মালাইকা অরোরা (Malaika Arora) গ্রীক গডেস ভেনাসের থেকে কোনো অংশে কম নয়। ফ্যাশন ডিজাইনাররা এককথায় বলতে বাধ্য হয়েছেন, এখনও অবধি তিনিই বেস্ট শোস্টপার। বলিউড বারবার মালাইকাকে দেখেছে আইটেম গার্লের রূপে। কয়েকটি ফিল্মে রীতিমত ভালো অভিনয় করেও নায়িকা হতে পারেননি তিনি। অথচ তাঁকে ঘিরে পাপারাৎজিদের ভিড় লেগেই রয়েছে। চল্লিশ পেরিয়েও মালাইকা সুন্দরী। অথচ এখনও তাঁকে অভিনয়ের জন্য ভাবছেন না কোনো পরিচালক। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন মালাইকা স্বয়ং।

মালাইকা নিজেই জানালেন, বরাবর ব্র্যান্ডেড, ঝাঁ চকচকে প্রস্তাবের দিকে নজর ছিল তাঁর। নামী প্রযোজনা সংস্থার তরফে আসা প্রস্তাব অবলীলায় গ্রহণ করেছেন তিনি। তা নিয়ে দুইবার ভাবেননি। ফলে কেরিয়ার এগিয়েছে নিজের ছন্দে। মডেলিং করতেন মালাইকা। শাহরুখ খান (Shahrukh Khan) অভিনীত ফিল্ম ‘দিল সে’-র আইকনিক গান ‘ছঁইয়া ছঁইয়া’ -র মূল নৃত্যশিল্পী আহত হওয়ার ফলে তাঁর পরিবর্তে সুযোগ পান মালাইকা। চলন্ত ট্রেনের উপর তাঁর আবেদনপূর্ণ নাচ আজও বিখ্যাত।

মালাইকা বললেন, তিনি বোধ হয় নিজেই অভিনয় থেকে দূরে থেকেছেন। তাঁর কাছে প্রথম যে অফার এসেছে তা গ্রহণ করেছেন তিনি। তবে তাঁর কাছে আসা আকর্ষণীয় কাজের প্রস্তাবগুলি মালাইকার মতে, ঈশ্বরের আশীর্বাদ। তবে অভিনয়ের ক্ষেত্রে কোনো চরিত্র পছন্দ হলে নিশ্চয়ই রাজি হবেন তিনি।

মালাইকার নাচ ও ফিটনেসের কারণেই তিনি অনুরাগীদের কাছে বিখ্যাত। তবে আগামী দিনে কোনো ডান্স ফিল্মের অংশ হবেন কিনা তা জানেন না মালাইকা। কিন্তু তিনি দিলেন এক অদ্ভুত ইঙ্গিত। হয়তো এমন কোনো কাজের শরিক হতে চলেছেন তিনি যা তাঁর কাছে একেবারেই নতুন।

whatsapp logo