whatsapp channel

অশ্লীল মন্তব্যের আক্রমণে মুখে নেই হাসি, ভারাক্রান্ত মন নিয়েই লাইভে এলেন অর্কদীপ

বিজয়ী হয়েও রক্ষে নেই। এরপরেও সমালোচনার মুখোমুখি হলেন সা রে গা মা পা'র বিজয়ী অর্কদীপ মিশ্র। গতকাল রবিবার ছিল জি বাংলা'র গানের রিয়্যালিটি শো। এই শোতে প্রথম চার জনের মধ্যে…

Avatar

HoopHaap Digital Media

বিজয়ী হয়েও রক্ষে নেই। এরপরেও সমালোচনার মুখোমুখি হলেন সা রে গা মা পা’র বিজয়ী অর্কদীপ মিশ্র। গতকাল রবিবার ছিল জি বাংলা’র গানের রিয়্যালিটি শো। এই শোতে প্রথম চার জনের মধ্যে ছিলেন অর্কদীপ ও জ্যোতি, বিদিপ্তা এবং রক্তিম, নীহারিকা ও অনুষ্কা।

গতকাল প্রায় অধিকাংশ মানুষ ভেবেছিলেন হয় অনুষ্কা নয় নীহারিকা প্রথম স্থান পাবেন। কিন্তু তাদের ইচ্ছায় জল ঢেলে দেয় গতকালের বিচার। প্রথম স্থান পায় অর্কদীপ মিশ্র। দ্বিতীয় স্থান নীহারিকা, তৃতীয় বিদিপ্তা এবং চতুর্থ অনুষ্কা, এবং তিনি জিতে নেন ‘কালিকা প্রসাদ ভট্টাচার্য স্মৃতি পুরস্কার’ এবং ফেসবুক দর্শকদের বিচারে  ‘ভিউয়ারস চয়েস অ্যাওয়ার্ড’। এছাড়াও এদিনের বিশেষ অতিথি ছিলেন শঙ্কর মহাদেবন (Shankar Mahadevan), কেকে (KK), শান (Shaan) ।

বহু মানুষ এই বিচার মানতে পারেননি। যারা সা রে গা মা পা শো দেখছেন তাদের কাছে জয়ীর তালিকায় ছিলেন নীহারিকা কিংবা অনুষ্কা। কিন্তু সে গুড়ে বালি। অর্কদীপ মিশ্রের জয় অনেকের মনে প্রশ্ন এনেছে। অনেকের ধারণা জি বাংলার শো স্ক্রিপ্ট করা, অনেকে ভাবেন টাকা খেয়ে এই জয়। এমনকি অনেকেই আকৃতি ও মিকা সিং এর সমালোচনা করেছেন। ইতিমধ্যে ইমন চক্রবর্তী লাইভে এসে মোক্ষম জবাব দিয়েছেন। ইমনের কথায় কোনো টাকা দিয়ে খেয়ে এই শো হয়না, এছাড়াও তিনি বলেন বিজেতা অর্কদীপকে তিনি আগে থেকেই চেনেন এবং একই জায়গায় সঙ্গীত চর্চা করেছেন এবং পল্লীগীতি ও লোক সংগীতের প্রশংসা করেছেন। এছাড়াও নিন্দুকদের দিকে ছুড়ে দিলেন শত শত প্রশ্নবাণ। ইমনের কথায়, আজ নীহারিকা জিতলেও মানুষ সমালোচনা করতেন। এবং টাকা খাওয়া প্রসঙ্গে তিনি শিক্ষা ব্যাবস্থাকে পর্যন্ত টেনে আনেন।

ইমনের পর বিজেতা অর্কদীপ পর্যন্ত লাইভে এসে মুখ খোলেন। প্রসঙ্গত, ইন্ডাস্ট্রির সকলকে নিয়েই সমালোচনার ঝড় ওঠে। আলোচনা ও সমালোচনা দুটোই যখন বহাল তখন সমালোচনা নিয়ে খুব কম মানুষ মাথা ঘামান। বর্তমান সময়ে ট্রোলের জবাব খুব কম মানুষ দেন। কিন্তু অর্কদীপ মুখ খুললেন। তিনি তার জয় নিয়ে নিজেই অনিশ্চিত। যদিও যারা তাকে অভিনন্দন জানিয়েছেন প্রত্যেককে ধন্যবাদ জানিয়েছেন, পাশাপাশি যারা কটাক্ষ করেছেন তার প্রথম স্থান অর্জন করা নিয়ে তাদের উদ্দেশ্যে লম্বা মন্তব্য পেশ করেন তিনি। সংক্ষেপে বলতে গেলে – তিনি ভাল, মন্দ সব প্রতিক্রিয়াই মাথা পেতে নিয়েছেন। তিনিও মানেন সব প্রতিযোগীর যোগ্যতা ছিল, তিনি নিজেও শেষ মুহূর্ত পর্যন্ত বিশ্বাস করতে পারেন নি যে তিনিই শীর্ষস্থানে, সকলকে পাশে থাকার আবেদন করেন অর্কদীপ মিশ্র।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media