whatsapp channel

Urfi Javed: ক্ষমা চাইলেন উরফি জাভেদ!

টিনসেল দুনিয়ায় উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। বিনিসুতো দিয়ে ছক ভাঙতে সিদ্ধহস্তা তিনি। তাই নানা সময়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টিনসেল দুনিয়ায় উরফি জাভেদ (Urfi Javed) এমন একটা নাম, যাকে দেখলেই যেমন বেড়ে যায় উত্তাপ, তেমনই তাকে ঘিরে বিতর্ক চলে হামেশাই। বিনিসুতো দিয়ে ছক ভাঙতে সিদ্ধহস্তা তিনি। তাই নানা সময়ে নানা পোশাকে ধরা দেন বি-টাউনের এই মডেল। অবশ্য সেসব পোশাক মোটেই সাধারণ পোশাক নয়, সবই ট্র্যাডিশনাল ভাবধারা থেকে কিছুটা বেরিয়ে এসে তৈরি করা পোশাক পরেই ধরা দেন এই মডেল। কখনো যেমন তিনি ডাস্টবিনের পলিব্যাগ দিয়ে তৈরি করেন পোশাক, কখনো আবার তার ড্রেস মেটিরিয়াল হয় ব্লেড বা সেফটিপিন। আবার অনেক সময় গোপনাঙ্গে স্টিকার লাগিয়েও অবতীর্ণ হতে দেখা যায় তাকে।

Advertisements

ওর এই মডেলের ছকভাঙা পোশাক দেখেই সমালোচনায় মশগুল হয় নেটপাড়া। তৈরি হয় নানা বিতর্ক। তবে নিজের নগ্নিকা অবতার জারি রেখেছেন তিনি। বিতর্ককে নিজের ফ্যাশনের ইন্ধন হিসেবে বুঝে নিন তিনি। তাই বর্তমানে বিতর্কের সমার্থক হয়ে উঠেছেন উরফি। আবার হুমকি, হুঁশিয়ারিও সহ্য করতে হয় তাকে। কখনো আবার আইনি জটিলতার মাঝেও পড়তে হয়েছে এই মডেলকে। তবে সবটা তিনি দৃঢ় হাতেই সামলেছেন। কিন্তু এবার জনসমক্ষে ক্ষমা চাইলেন এই মডেল। নিজের আসন্ন পরিবর্তনের কথা আগাম ঘোষণা করলেন উরফি।

Advertisements

সম্প্রতি তার একটি টুইটকে ঘিরে শোরগোল পড়ল নেটপাড়ায়। ফের একবার এই কারণে শিরোনামে এলেন তিনি। শুক্রবার নিজের অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে একটি টুইট করে নিজেকে বদলে ফেলার কথা লেখেন এই মডেল। এর আগে নানা কটাক্ষের শিকার হয়েও যেখানে নিজেকে বদলে ফেলতে চাননি তিনি, যেখানে বারবার তিনি নগ্নতা জারি রাখার কথা ঘোষণা করেছেন, সেখানে দাঁড়িয়েই এবার উল্টো সুরে গাইলেন এই মডেল। পাশাপাশি তিনি ক্ষমাও চাইলেন নেটিজেনদের কাছে।

Advertisements

এই টুইটে উরফি লেখেন, ‘আমি যেমন পোশাক পরি তা পরে সকলের অনুভূতিতে আঘাত করার জন্য আমি ক্ষমাপ্রার্থী। এবার থেকে তোমরা সকলে এক বদলে যাওয়া উরফিকে দেখতে পাবে। ক্ষমা।’। আর এই টুইট দেখেই মাথা ঘুরেছে নেটপাড়ার বাসিন্দাদের। অনেকেই কমেন্টে লিখেছেন সেসব কথা। আবার অনেকেই তার ফ্যাশন স্টাইলিং চালিয়ে যাওয়ার অনুরোধও করেছেন তাকে।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা