Hoop PlusTollywood

Saayoni Ghosh: দুঃস্বপ্ন নিয়ে এলো ২০২৪, নিজের মাকে হারিয়ে ভেঙে পড়লেন সায়নী

বছরের শুরুতেই যেন আকাশ ভেঙে পড়ল অভিনেত্রী সায়নী ঘোষের (Saayoni Ghosh) মাথায়। মাতৃহারা হলেন তৃণমূলের যুবনেত্রী। সোমবার নিজের মাকে (Mother) হারালেন সায়নী। জানা যাচ্ছে, দীর্ঘদিন ধরেই অসুস্থতার সঙ্গে লড়ছিলেন অভিনেত্রীর মা সুদীপা ঘোষ। রবিবার হঠাৎ করেই শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। কিন্তু শেষরক্ষা হল না। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালেই সোমবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সায়নীর মা।

শ্বাস প্রশ্বাসের সমস্যা ছিল অভিনেত্রীর মায়ের। বেশ অনেকদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। রবিবার আচমকা অবস্থার অবনতি হয় তাঁর। সময় নষ্ট না করে দ্রুত মাকে হাসপাতালে নিয়ে আসেন সায়নী। ভেন্টিলেশনে রাখা হয়েছিল তাঁকে। সোমবার হৃদরোগে আক্রান্ত হন সায়নীর মা। তাতেই মৃত্যু হয় তাঁর। সোমবার বিকেল সাড়ে তিনটে নাগাদ হাসপাতালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন সায়নীর মা সুদীপা ঘোষ। তৃণমূলের মুখপাত্র তথা চিকিৎসক শান্তনু সেন জানিয়েছেন, শ্বাসনালীতে সংক্রমণ হয়েছিল তাঁর।

দলের তরফে সোমবার সায়নীর মায়ের মৃত্যুর কথা জানানো হয়। গত শনিবার দলীয় কোনো সভায় যোগ দেননি অভিনেত্রী। মনে করা হচ্ছে, সেদিন থেকেই হয়তো অসুস্থতা বাড়ছিল তাঁর মায়ের। গত বছরও পঞ্চায়েত ভোটের সময়ে মায়ের অসুস্থতার কারণে দলীয় প্রচার বাতিল করতে হয়েছিল সায়নীকে। তবে এ বছরের শুরুতে বর্ধমান, সুন্দরবন, বীরভূম সহ একাধিক জায়গায় দলীয় কর্মসূচিতে যোগ দিয়েছেন যুবনেত্রী।

সোশ্যাল মিডিয়াতে ব্যক্তিগত জীবন বিশেষ প্রকাশ্যে না আনলেও মায়ের ছবি, ভিডিও মাঝে মাঝে শেয়ার করতেন সায়নী। গত বছর অগাস্ট মাসে মায়ের সঙ্গে কিছু পুরনো ছবি শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। ওই মাসেই একটি রিল ভিডিও ভাগ করে নিয়েছিলেন সায়নী, যেখানে দেখা গিয়েছিল তাঁর মা ব্যালকনিতে বসে গাছের পাতায় হাত বোলাচ্ছেন। মায়ের সঙ্গে কথা বলছিলেন সায়নীও। মাকে চিরদিনের মতো হারিয়ে ফেলে ভেঙে পড়েছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই