সুইমিংপুলে বিকিনিতে বাঙালি অভিনেত্রী মধুমিতা, ফাঁস হল সেই ছবি

HoopHaap Digital Media

Updated on:

বাংলা সিরিয়াল প্রেমীদের কাছে মধুমিতা সরকার একটি অতি পরিচিত নাম। ‘বোঝেনা সে বোঝেনা’র পাখি কে আজও সমানভাবে ভালোবেসে চলেছেন দর্শকরা। লকডাউনে চলতি সিরিয়ালগুলি বন্ধ হয়ে যাওয়ার কারণে ফিরে এসেছিল যশ-মধুমিতা সুপারহিট জুটির মিশেলে নির্মিত জনপ্রিয় ধারাবাহিকটি। বর্তমান সময়ে বেশ ভালো টিআরপি ধরে রাখতে পারার কারণে সিরিয়ালটি ক্রমশ চালিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন স্টার জলসা কর্তৃপক্ষ।

এসবের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় ধরা পরল অভিনেত্রীর এক নয়া অবতার। সুইমিংপুলে বিকিনি লুকে দেখা গেল মধুমিতাকে। মোহময়ী অভিনেত্রীর হট চাহনি মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। এদিক থেকে টেলি ইন্ডাস্ট্রির অন্যান্য অভিনেত্রীদের তুলনায় মধুমিতার পাল্লা বেশ ভারী। শুধু এ দেশেই নয়, সীমানা ছাড়িয়ে বাংলাদেশেও রয়েছে তার অগণিত ভক্তরা।

সব মিলিয়ে মোটের উপর ভালোই কাটছে অভিনেত্রীর ক্যারিয়ার জীবন। সদ্য সিরিয়ালের পাঠ শেষ করে তিনি পা রেখেছেন বাংলার ফিল্ম ইন্ডাস্ট্রিতে, ইতিমধ্যেই সেরে ফেলেছেন একটি ছবির কাজ। অভিনেতা অর্জুন চক্রবর্তীর বিপরীতে ‘লাভ আজ কাল পরশু’ সমালোচকদের পছন্দ হওয়ায় এসভিএফ প্রযোজনা সংস্থা থেকেই দ্বিতীয় ছবির জন্য অফার পেয়েছেন অভিনেত্রী। সেই ছবির কাজ মাঝপথে বন্ধ হয়ে যায় লকডাউনের কারণে। লকডাউন শেষে আবার ছন্দে ফিরতে শুরু করেছে স্টুডিওপাড়া।

জীবনে বিতর্ক তো সকলেরই আসে কোনো না কোনো সময়। মধুমিতার জীবনেও প্রেম হিসেবে আগমন ঘটেছিল অভিনেতা সৌরভ চক্রবর্তীর, কিন্তু পরবর্তীতে উভয়ের মধ্যে মনোমালিন্যের কারণে ডিভোর্স হয়ে যায়। আপাতত সিঙ্গেল রয়েছেন অভিনেত্রী এবং গুটি গুটি পায়ে ইন্ডাস্ট্রিতে নিজের ভীত শক্ত করছেন।‌ মধুমিতার সেই উষ্ণ ছবি নীচে সাজানো রইল শুধুমাত্র আপনার জন্য।