Hoop PlusTollywood

Nusrat Jahan: কালো পোশাকে লাস্যময়ী সাংসদ-অভিনেত্রী নুসরত, মারকাটারি ফিগারে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

নুসরত জাহান (Nusrat Jahan) বিতর্কের কেন্দ্রে থাকলেও তিনি নিজেকে যথেষ্ট ফিট রেখেছেন। প্রায়ই নিত্যনতুন ফটোশুট শেয়ার করেন নুসরত। অধিকাংশ সময় ট্রোল হন তিনি। তবে ট্রোলারদের পাত্তা দেন না নুসরত। তিনি নিজের শর্তে নিজের জীবন বাঁচেন। সম্প্রতি তাঁর কয়েকটি ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

ছবিগুলিতে নুসরতের পরনে রয়েছে কালো রঙের ওয়ান স্লিভ গাউন। গাউনটি মারমেড স্টাইলের। গাউনের স্লিভ জুড়ে রয়েছে সিকুইনের কারুকার্য। স্লিভটি ফুলস্লিভ। গাউনের নেকলাইন ডিপ হলেও বোঝা যাচ্ছে না নুসরতের ক্লিভেজ। গাউনের মাঝে বিভিন্ন স্থানের কাপড় ট্রান্সপারেন্ট ও সেখানে রয়েছে সিকুইনের কারুকার্য। থাই অবধি গাউনটি বডিকন হওয়ার পর নিচের অংশ ফ্লেয়ারড হয়ে মাটিতে লুটিয়ে পড়েছে। গাউনটি এতটাই গর্জাস, নুসরত কোনো অ্যাকসেসরিজ পরেননি এর সাথে। শুধুমাত্র কানে ছোট স্টোন স্টাডেড ইয়ারিং ও ডান হাতে রয়েছে ব্রেসলেট। লেটেস্ট ট্রেন্ড মেনে হালকা মেকআপ করলেও চোখের মেকআপের ক্ষেত্রে স্মোকি আই বজায় রাখতে পছন্দ করেছেন নুসরত। চুলে রয়েছে ওয়েভি সেটিং। কখনও কোমরে হাত দিয়ে ক্যামেরার দিকে তাকিয়ে, কখনও চুল কানের পাশে সরাতে সরাতে, কখনও মাটির দিকে তাকিয়ে ছবি তুলেছেন নুসরত।

ছবিগুলি শেয়ার করে ক্যাপশন দিয়ে নুসরত লিখেছেন, অলিখিত কোড। তার সাথেই তিনি জুড়েছেন কালো রঙের হার্ট ইমোজি। গত রবিবার এই ফটোশুটটি করেছেন নুসরত। নেটিজেনদের একাংশ নুসরতের ফ্যাশন সেন্সের প্রশংসা করেছেন।

গত বছর 26 শে অগস্ট কলকাতার ভাগীরথী নেওটিয়া হাসপাতালে তাঁর পুত্রসন্তান ঈশান (Yishaan J.Dasgupta)-র জন্ম দিয়েছেন নুসরত। তবে ঈশানের মুখ এখনও জনসমক্ষে আনেননি তিনি। নুসরত চান, তাঁর সন্তান আর পাঁচটা ছেলেমেয়ের মতোই বেড়ে উঠুক। এই কারণে আপাতত তিনি ঈশানকে মিডিয়ার থেকে দূরে রাখতে চান।

whatsapp logo