whatsapp channel

Sidharth Malhotra: শুটিং করতে গিয়ে রক্তাক্ত সিদ্ধার্থ মালহোত্র

কিছুদিন আগেই জানা গিয়েছিল, এবার রোহিত শেঠি (Rohit Shetty)-র কপ সিরিজে নতুন মুখ হিসাবে যোগ দিতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)। এই মুহূর্তে রোহিত পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর…

Avatar

Advertisements
Advertisements

কিছুদিন আগেই জানা গিয়েছিল, এবার রোহিত শেঠি (Rohit Shetty)-র কপ সিরিজে নতুন মুখ হিসাবে যোগ দিতে চলেছেন সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra)। এই মুহূর্তে রোহিত পরিচালিত ওয়েব সিরিজ ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর শুটিং চলছে গোয়াতে। এই ওয়েব সিরিজে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করছেন সিদ্ধার্থ। কিন্তু এই ওয়েব সিরিজে অভিনয় করতে গিয়েই দুর্ঘটনার সম্মুখীন হলেন সিদ্ধার্থ।

Advertisements

রবিবার সিদ্ধার্থ সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন যাতে দেখা যাচ্ছে, একটি লঞ্চে শুটিং চলছে। চিত্রনাট্য অনুযায়ী, অপর এক অভিনেতাকে কাঁচের দেওয়ালে ধাক্কা দিয়ে তাঁকে জলে ফেলে দিচ্ছেন সিদ্ধার্থ। কিন্তু তিনি নিজেই এই দৃশ্যের শুট করতে গিয়ে আহত হন। সিদ্ধার্থের হাত কেটে রক্ত ঝরতে থাকে। ছবিতে সিদ্ধার্থের সঙ্গে দেখা গিয়েছে রোহিতকেও। ছবি ও ভিডিও শেয়ার করে সিদ্ধার্থ লিখেছেন, রোহিত শেঠির অ্যাকশন হিরোর অর্থ আসল রক্ত, আসল ঘাম। গোয়ায় কিছু ক্রেজি অ্যাকশন দৃশ্যের শুট করছেন সিদ্ধার্থ ও রোহিত।

Advertisements

সিদ্ধার্থ অবশ্য নিজের কাটা-ছেঁড়া নিয়ে চিন্তিত নন। তবে তাঁর অনুরাগীদের একাংশ কিন্তু চিন্তিত। সিদ্ধার্থ তাঁদের আশ্বাস দিয়ে জানিয়েছেন, তিনি ভালো আছেন। সিদ্ধার্থের অনুরাগীরাও রয়েছেন ‘ইন্ডিয়ান পুলিশ ফোর্স’-এর অপেক্ষায়। সিদ্ধার্থের পাশাপাশি এই ওয়েব সিরিজে পুলিশ অফিসারের চরিত্রে দেখা যাবে শিল্পা শেঠি (Shilpa Shetty)-কে। সেদিক দিয়ে দেখতে গেলে শিল্পাও কিন্তু রোহিতের কপ সিরিজের অন্তর্ভুক্ত হয়ে গেলেন।

Advertisements

এর আগে রোহিত পরিচালিত কপ সিরিজগুলিতে দেখা গিয়েছে অজয় দেবগণ (Ajay Devgan), অক্ষয়কুমার (Akshay Kumar) ও রণবীর সিং (Ranveer Singh)-কে। তবে সেগুলি সবকটিই ছিল ফিল্ম। এই প্রথমবার রোহিতের পরিচালনায় আসতে চলেছে কপ ওয়েব সিরিজ।

Advertisements

whatsapp logo
Advertisements