BollywoodHoop Plus

Urvashi Rautela: দমকা হাওয়ায় উড়ল পোশাক, তড়িঘড়ি সামলাতে ব্যস্ত উর্বশী

খবরের শিরোনাম লাগাতার নিজের দখলে রাখতে জানেন উর্বশী রৌটেলা (Urvashi Rautela)। সাধারণতঃ উর্বশীকে এতদিন বিভিন্ন ধরনের পোশাকে দেখা গিয়েছে। তবে এবার সালোয়ার-কামিজেও সকলকে অবাক করে দিলেন উর্বশী।

এদিন মুম্বই এয়ারপোর্টে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন উর্বশী। উর্বশীর পরনে ছিল গোলাপি রঙের সালোয়ার ও নীল রঙের কামিজ। গোলাপি রঙের সালোয়ার জুড়ে রয়েছে সিলভারের কটকি প্রিন্ট। সালোয়ারে থ্রি কোয়ার্টার স্লিভ ও নেকে রয়েছে নীলচে সবুজ রঙের পাইপিং। নীল রঙের কামিজে রয়েছে গোলাপি রঙের স্ট্রাইপ। তার সাথে রয়েছে নীল রঙের ওড়না। ওড়নার পাড় গোলাপি। গোটা ওড়না জুড়ে রয়েছে কল্কা প্রিন্ট। এই পোশাকের সাথে চোখে কালো সানগ্লাস পরেছেন উর্বশী। কানে রয়েছে ছোট্ট দুল। হালকা মেকআপ রয়েছে। স্ট্রেট চুল খোলা রয়েছে। সালোয়ার-কামিজের সাথে উর্বশীর পায়ে রয়েছে মানানসই মোজড়ি। সমুদ্রের হাওয়ায় উড়ছে চুল ও ওড়না। তা সামলাতে ব্যস্ত হয়ে পড়েছিলেন উর্বশী।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

কয়েক বছর আগে ‘ভারসাচে বেবি’ মিউজিক ভিডিওর মাধ্যমে জনপ্রিয় হয়ে উঠেছিলেন উর্বশী। তবে 2019 সালে ‘পাগলপন্তি’ ফিল্মের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন উর্বশী। 2020 সালে হিন্দি ফিল্ম ‘ভার্জিন ভানুপ্রিয়া’-য় তিনি অভিনয় করলেও তা এখনও মুক্তি পায়নি।

সম্প্রতি তামিল ফিল্ম ‘দ্য লেজেন্ড’-এর মাধ্যমে দক্ষিণ ভারতীয় ইন্ডাস্ট্রিতে ডেবিউ করেছেন উর্বশী। এছাড়াও তাঁর হাতে রয়েছে ‘দিল হ্যায় গ্রে’ নামে একটি হিন্দি ফিল্ম। অপরদিকে চলতি বছর ইজরায়েলের ইলাইতে ‘মিস ইউনিভার্স’ কনটেস্ট-এর বিচারকের আসন অলঙ্কৃত করেছেন উর্বশী।

whatsapp logo