whatsapp channel

Rituparna Sengupta: নিম্নাঙ্গে নেই কোনো পোশাক, শীতের দিনে উষ্ণতার ঝড় তুললেন ঋতুপর্ণা

টলিউডের একসময় বেশ জনপ্রিয় নায়িকা ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। একদশক আগেও প্রায়ই প্রেক্ষাগৃহে মুক্তি পেত তার অভিনীত বাংলা ছবি। সাবলীল অভিনয় থেকে, উষ্ণ আবেদনময়ী চরিত্রে নিজেকে মেলে ধরা- ক্যামেরার…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

টলিউডের একসময় বেশ জনপ্রিয় নায়িকা ছিলেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। একদশক আগেও প্রায়ই প্রেক্ষাগৃহে মুক্তি পেত তার অভিনীত বাংলা ছবি। সাবলীল অভিনয় থেকে, উষ্ণ আবেদনময়ী চরিত্রে নিজেকে মেলে ধরা- ক্যামেরার সামনে সবেতেই বেশ পারদর্শী ছিলেন অভিনেত্রী। এখন রুপোলি পর্দায় বেশি ধরা না দিলেও ভক্তদের কাছাকাছিই থাকেন তিনি। ভক্তদের সামনে আজও নিজেকে মেলে ধরেন নানা রূপে, নানা অবতারে। মাধ্যম একটাই, সোশ্যাল মিডিয়া।

অভিনেত্রী ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে প্রায়ই নানা লুকে ভক্তদের জন্য রেখে যান তার সৌন্দর্যের খতিয়ান। কখনো খোলামেলা পশ্চিমি পোশাকে নিজেকে নিমজ্জিত করে উষ্ণতার জোয়ার এনে দেন অনুরাগীদের মনে, কখনো আবার নজর কাড়েন ট্র্যাডিশনাল বাঙালিয়ানায় সজ্জিতা হয়ে। আর বছরের শুরুতেই একদম অন্য লুকে ধরা দিলেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একটি ভিডিও পোস্ট করেছেন তিনি। এই ভিডিওতে তিনি খোলামেলা প্রকৃতির মাঝে নিজেকে মেলে ধরেছেন রঙিন প্রজাপতির মতো। তার পরনে সাদার উপর হলুদ রংয়ের স্ট্রাইপওয়ালা সোয়েটার, যা শরীরের উপরিভাগ থেকে নেমে গেছে নিতম্ব পর্যন্ত। তার নিচে উন্মুক্ত হয়েছে ফর্সা উরু। পায়ে কালো হাই-শু। হাতে মানানসই জুয়েলারি, খোলা চুল ছড়ানো কাঁধ থেকে পিঠ পর্যন্ত। একটি গাছের উপর ঝুঁকে শীতের সকালে রোদ মাখছেন অভিনেত্রী। ভিডিওর ব্যাকগ্রাউন্ডে বাজছে ইংরেজি গান, ‘সানশাইন অন মাই শোল্ডার’।

শীতের সকালে অভিনেত্রীকে এভাবে রোদ গায়ে সবুজের মাঝে রঙিন প্রজাপতি হতে দেখে মুগ্ধ হয়েছেন তার অনুরাগীরাও। কমেন্ট বক্সে দেখা গেছে তারই প্রতিফলন। অনেকেই ভালোবাসার ইমোজি দিয়ে ভরিয়ে দিয়েছেন প্রিয় অভিনেত্রীকে। অনেকেই আবার লিখেছেন মনোমুগ্ধতার কথা। কেউ লিখেছেন, ‘আজই ফাগুন লেগেছে বনে বনে’; কেউ আবার লিখেছেন, ‘যতবার আপনাকে দেখি, প্রেমে পড়ে যাই’।

শেষবার অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্তকে দেখা গেছে ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ ছবিতে। এই ছবিতে অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) সঙ্গে আরও একবার জুটি বেঁধেছিলেন তিনি। এই ছবি বাঙালি দর্শকদের মনে আরো একবার ভিন্টেজ সময়ের কথা তুলে ধরেছিল রুপোলি পর্দায়।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা