Hoop PlusTollywood

Srabanti-Damini: জন্মদিনে হবু বৌমা দামিনীকে কি উপহার দিলেন শ্রাবন্তী!

এদিন দামিনী সেজেছিলেন স্বচ্ছ্ব লেসের স্লিভলেস গাউন এর ফাটাফাটি মেকআপ করে। খোলা চুল, টানটান চোখ, গাঢ় লিপস্টিক আর দুর্দান্ত একটা হীরের উপহারে ঝলমলে হয়ে উঠেছিলেন। আরে, মশাই জন্মদিন বলে কথা, তার মধ্যে তিনি হলেন তারকার হবু বৌমা, তাই তার জন্য হীরে যথেষ্ট। এবারে ঘটনায় ফেরা যাক ছোট্ট করে, ২৬ অক্টোবর ছিল শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) হবু বৌমা দামিনী ঘোষের (Damini Ghosh) জন্মদিন। সেই জন্মদিনে তিনি পান একটা দুর্দান্ত হীরের পেন্ডেন্ট (Diamond pendent).

এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় এসে বা জনসমক্ষে শ্রাবন্তী পুত্র জানাননি যে তার জীবনসঙ্গী হলেন এই দামিনী ঘোষ, কিন্তু তার সবসময়ের সফর সঙ্গী দামিনীই। কখনো পাহাড় তো কখনো মন্দির তো কখনো সমুদ্র, দেদার ঘুরছেন ফিরছেন হাতে হাত রেখে। অভিমন্যু (শ্রাবন্তী পুত্র) ও দামিনীর রসায়ন যে প্রেমের রসায়ন সে কথা মুখে না প্রকাশ করলেও প্রায় সকলেই জানেন এদের প্রেমের কাহিনী। যদিও, দামিনীর সোশ্যাল মিডিয়ার পেজ জুড়ে শুধুই তার ছবি। হাতে গুনে মাত্র কয়েকটা ছবি রয়েছে অভিমন্যুর।

এবারের জন্মদিনে প্রেমিকের গলা জড়িয়ে বেশ কিছু ছবি পোস্ট করেন দামিনী। লেসের স্লিভলেস গাউনে দামিনী রীতিমত ঝলমল করছিলেন ছবিতে, প্রেমিকের গলা জড়িয়ে বেশ কিছু ছবিও পোস্ট করেন আর নিন্দুকদের মুখে ছাই দিয়ে বুঝিয়ে দেন যে তাদের রসায়নে ভাঁটা পড়েনি। বরং, এখনও সম্পর্কে রয়েছেন দুজনে।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

এদিকে, শ্রাবন্তী ও দামিনীর রসায়ন নিয়েও যথেষ্ট চর্চা নেট মহলে। বৌমা শাশুড়ির সম্পর্ক যে এতটা বন্ধুত্বের ও আরামদায়ক হতে পারে এটা অনেকেই ভাবেনি। অভিনেত্রী যখনই কোথাও ঘুরতে যাচ্ছেন, সঙ্গী হিসেবে নিচ্ছেন ছেলে ও ছেলের প্রেমিকাকে, এমনকি শোনা যাচ্ছে, বিশেষ বিন্ধু হিসেবে যাচ্ছেন অভিরূপ নাগচৌধুরীও।