whatsapp channel

নীল বিকিনিতে ঠিকরে বেরিয়ে আসছে বক্ষযুগল, নেটদুনিয়ায় ঝড় তুললেন ‘এখানে আকাশ নীল’-এর হিয়া

বর্তমান সময়ে হেন কোনো অভিনেত্রী নেই যিনি একটাও বিকিনি পরিহিত ছবি দেননি। মোটামুটি যারাই সোশ্যাল মিডিয়ায় বেশি অ্যাক্টিভ তারা অন্তত একটা বিকিনি ছবি পোস্ট করবেনই (এক্ষেত্রে কেউ কেউ হাফ বিকিনি…

Avatar

বর্তমান সময়ে হেন কোনো অভিনেত্রী নেই যিনি একটাও বিকিনি পরিহিত ছবি দেননি। মোটামুটি যারাই সোশ্যাল মিডিয়ায় বেশি অ্যাক্টিভ তারা অন্তত একটা বিকিনি ছবি পোস্ট করবেনই (এক্ষেত্রে কেউ কেউ হাফ বিকিনি ছবিও পোস্ট করেন)। বিশেষ করে যারা টেলিফিল্মে কাজ করছেন, অর্থাৎ বাংলা সিরিয়ালের পরিচিত মুখ তারা আজকাল বেশি মাত্রায় সাহসী হয়ে উঠছেন। বাংলার মেয়েদের কাছে বিকিনি পোস্ট (Bikini post) কোনো ব্যাপার না।

অবশ্য, বিকিনি ছবি পোস্ট করে অনেকেই কটু কথার শিকার হয়েছেন। কিন্তু, প্রায় সকলেই একটা পথ বেছে নিয়েছেন, সেটি হল পাত্তা না দেওয়া। ওই “তোরা যে যা বলিস ভাই আমার সোনার হরিণ চাই” এর মতন অনেকটা।

টেলি পাড়ার পরিচিত মুখ হলেন অনামিকা চক্রবর্তী (Anamika Chakraborty)। ঝুলিতে তার একাধিক ধারাবাহিকের কাজ। বিশেষ করে ‘হ‌ইচ‌ই’-এর ওয়েব সিরিজ ‘হোলি ফাঁক’ যদি দেখে থাকেন তবে অনামিকাকে চিনতে ভুল হবে না। ‘আসছে আবার শবর’, ‘তোর অপেক্ষায়’, ‘ফুলমণি’র মতন একাধিক প্রজেক্টে কাজ করেছেন অনামিকা। সম্প্রতি, একটু ভিন্ন ধারার বাংলা ছবি ‘ইস্কাবন’-এ অনামিকার অভিনয় প্রশংসা পেয়েছে দর্শক মহলে।

ভাবছেন অনামিকার কথা কেনো? মশাই, এই টেলি অভিনেত্রী সদ্য পোস্ট করেছেন তার নিজের একটি বিকিনি পরিহিত ছবি। গোকর্ণতে ছুটি কাটাতে যান অনামিকা। সেখানে সমুদ্র সৈকত ‘ওম বিচে’-এ বসে তিনি নিজের এক নীল বিকিনি পরা ছবি পোস্ট করেছেন, যা দেখে যেমন কেউ কেউ তাকে সাহসী তকমা দিয়েছেন, কেউ কেউ আবার তাকে সুপার হট বলে উৎসাহিত করেছেন। দেখুন অভিনেত্রী নীল বিকিনি পরিহিত ছবি।

whatsapp logo