whatsapp channel

মেয়েকে নিয়ে অন্য স্বপ্ন ছিল শ্রীদেবীর, অভিনেত্রী হয়ে মায়ের স্বপ্নে জল ঢালেন জাহ্নবী

সদ্যই ছিল শ্রীদেবী কন্যা জাহ্নবীর ২৪তম জন্মদিন। জন্মদিনের দিন সাধারণত প্রায় মানুষের মনে আনন্দ, কৌতূহল একটা উত্তেজনা থাকে। জন্মদিন ঘিরে অনেকের অনেক প্ল্যান থাকে। সকলে নানান উপায়ে তাদের জন্মদিন সেলিব্রেট…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সদ্যই ছিল শ্রীদেবী কন্যা জাহ্নবীর ২৪তম জন্মদিন। জন্মদিনের দিন সাধারণত প্রায় মানুষের মনে আনন্দ, কৌতূহল একটা উত্তেজনা থাকে। জন্মদিন ঘিরে অনেকের অনেক প্ল্যান থাকে। সকলে নানান উপায়ে তাদের জন্মদিন সেলিব্রেট করেন। সেরকমই নিজের জন্মদিনের দিন মায়ের কথা স্মরণ করে স্মৃতিচারণ করলেন অভিনেত্রী জাহ্নবী।

Advertisements

কী বললেন অভিনেত্রী? মুম্বইয়ের একটি সংবাদমাধ্যমের সঙ্গে জন্মদিনে নিয়ে কথা বলার সময়ে তিনি বলেন, ‘‘একটিই প্রার্থনা করছি, আমি যাতে মানুষের ভালবাসা পাই আমার কাজের মধ্যে দিয়ে। এ ছাড়া, আমার বাবা-মা যেন আমাকে নিয়ে গর্ব বোধ করতে পারেন।’’

Advertisements

হ্যাঁ, ২০১৮ তে মুক্তি পায় জাহ্নবীর প্রথম ছবি ‘ধড়ক’। মাকে নিয়ে প্রিমিয়ার দেখার ইচ্ছা ছিল, কিন্তু মায়ের অকাল মৃত্যুতে মায়ের সঙ্গে জুটি বেঁধে ধড়ক দেখা হয়নি। সেই ক্ষোভ নিয়েই এদিনের সাক্ষাৎকারে জাহ্নবী জানান যে, তার মা শ্রীদেবী কখনও চাননি, তাঁর বড় মেয়ে অভিনয়ের জগতে আসুন। শ্রীদেবী মনে করতেন, জাহ্নবী খুব নরম মনের মানুষ। কিন্তু ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে কড়া ধাঁচের হতে হয়। বরং ছোট মেয়ে খুশি কাপুরকে তিনি অভিনেত্রী হিসেবে দেখতে চেয়েছিলেন।

Advertisements

এখনও পর্যন্ত জাহ্নবী ধড়ক ছাড়াও করেছেন ‘গুঞ্জন সাক্সেনা: দ্য কার্গিল গার্ল’ এবং ‘ঘোস্ট স্টোরিস’। সম্প্রতি আসতে চলেছে রাজকুমার রাও অভিনীত ‘রুহি’।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media