whatsapp channel

Puja Banerjee: খুদে কৃশিবকে কোলে নিয়ে শিবরাত্রি পালন অভিনেত্রী পূজার, ভাইরাল ভিডিও

প্রতিবছর মাঘ মাসে কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথি মহা শিবরাত্রি হিসেবে পালিত হয়। আদিযোগী ঈশ্বরের প্রতি ভক্তিতে মাতোয়ারা হয়ে ওঠেন আবাল-বৃদ্ধ-বনিতা। আজ সেই মহা শিবরাত্রি। দেশজুড়ে সমস্ত শিবমন্দিরে অগণিত ভক্তদের ঢল। মহাসমারোহে…

Avatar

HoopHaap Digital Media

প্রতিবছর মাঘ মাসে কৃষ্ণপক্ষের চতুর্দশী তিথি মহা শিবরাত্রি হিসেবে পালিত হয়। আদিযোগী ঈশ্বরের প্রতি ভক্তিতে মাতোয়ারা হয়ে ওঠেন আবাল-বৃদ্ধ-বনিতা। আজ সেই মহা শিবরাত্রি। দেশজুড়ে সমস্ত শিবমন্দিরে অগণিত ভক্তদের ঢল। মহাসমারোহে মন্দিরে মন্দিরে চলছে শিব আরাধনা। উপোস করে প্রহরে প্রহরে শিবলিঙ্গে জল ঢালছেন সবাই দেবাদিদেবের বন্দনায় মগ্ন সমগ্র দেশবাসী। কথিত আছে এই শিবরাত্রির দিনে শিব এবং পার্বতী বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

উমাপতি শঙ্করের বন্দনায় পিছিয়ে নেই তারকারাও। কঙ্গনা রানাওয়াত, শমিতা শেট্টি, মৌনি রায়, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শিল্পা শেট্টি, সকাল থেকেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন তারকার শিবরাত্রি ব্রত উদযাপন এর ছবি ভাইরাল হতে দেখা গিয়েছে। সবাই ভক্তির সঙ্গে উদযাপন করছেন এই ব্রত। এবার সোশ্যাল মিডিয়ায় শিবরাত্রি পালনের ছবি শেয়ার করলেন বাঙালি অভিনেত্রী পূজা বন্দ্যোপাধ্যায়।

পুত্র কৃশিবের সঙ্গে আজ সকালে তাকে শিব মন্দিরে দেখা যায়। পরনে তাঁর সাদা কুর্তি। খুদে কৃশিবও জহর কোট পাঞ্জাবিতে সেজে উঠেছে। মায়ের কোলে বসে সেও শিবরাত্রির ব্রত পালন করে চলেছে। মায়ের সাথেই মায়ের কোলে বসে দুধ গঙ্গা জল ঢালছে পূজাপুত্র। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট করে একরাশ মিষ্টত্ব ছড়ান তিনি নেট নাগরিকদের মধ্যে। হাতের শাঁখা পলা পরে একেবারে বাঙালি বধূ হয়ে উঠেছেন পূজা। সম্প্রতি গোয়াতে সমারোহের সঙ্গে ছেলে কৃশিবকে পাশে নিয়ে বিবাহ সম্পন্ন করেন কুণাল বর্মা এবং পূজা ব্যানার্জি। যদিও তাদের রেজিস্ট্রি ম্যারেজ গত ২০২০ সালেই সম্পন্ন হয়েছিল। এখন স্বামী এবং পুত্রকে নিয়ে সংসার যাপনে ব্যস্ত পূজা বন্দ্যোপাধ্যায়।

শিবরাত্রির এই ভিডিও শেয়ার করে তিনি ক্যাপশনে লেখেন, “সবাইকে শিবরাত্রির শুভেচ্ছা আর আমার প্রার্থনা সবার জন্য বিশেষ করে আমার সন্তান, আমার বাবা কৃশিবের জন্য। সবাইকে অনেক ভালো রেখো। হর হর মহাদেব।”

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

Avatar