whatsapp channel

করোনা আক্রান্ত বলিউড সুপার স্টার আমির খান

মার্চের শুরু থেকেই ফের চেনা ছন্দে ফিরেছে কোভিড -১৯। ফেব্রুয়ারী মাসে করোনার প্রভাব অনেকটাই কমেছিল কিন্তু মার্চ থেকে দ্বিতীয় দফায় শুরু হয়ে গিয়েছে। দেশের প্রতিটি রাজ্যে হু-হু করে বাড়ছে করোনা…

Avatar

HoopHaap Digital Media

মার্চের শুরু থেকেই ফের চেনা ছন্দে ফিরেছে কোভিড -১৯। ফেব্রুয়ারী মাসে করোনার প্রভাব অনেকটাই কমেছিল কিন্তু মার্চ থেকে দ্বিতীয় দফায় শুরু হয়ে গিয়েছে। দেশের প্রতিটি রাজ্যে হু-হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। মৃতদের তালিকাও বেশ লম্বা। এবার এই করোনার দ্বিতীয় স্টেপ থাবা বসাল বলিউড সুপারস্টারের বাড়িতে। করোনায় খারাপ অবস্থা সবচেয়ে বেশি মুম্বাইতে। এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট স্টার আমির খান। হ্যাঁ কিছুক্ষণ আগেই এই খবর নিশ্চিত করেছেন বলি-তারকার মুখপাত্র স্বয়ং।

জানা যাচ্ছে, আমিরের কোভিড টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে।আপাতত তিনি বাড়িতে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। ডাক্তারের পরামর্শে তিনি এখন ঠিক ও ভালো আছেন। অভিনেতার মুখপাত্র জানিয়েছেন, এই কয়েকদিনে তাঁর সংস্পর্শে যাঁরা এসেছেন, তাঁদের কোভিড টেস্ট করিয়ে নেওয়ার অনুরোধ করেছেন। অভিনেতার জন্য যাঁরা শুভকামনা জানিয়েছেন, সকলকে ধন্যবাদ জানিয়েছেন আমির খান নিজে।

গত বছরের সেপ্টেম্বর মাস থেকে ছবির শ্যুটিং এর কাজ চলছে। প্রথমে লাল সিং চাড্ডার কাজ শেষ করে একের পর এক ছবির কাজ শেষ করার ব্যস্ততা ছিল আমির খানে। সম্প্রতি বর্তমানে তিনি কিয়ারার সঙ্গে কাজ করছিলেন। তাই কিয়ারা আডবানিরও করোনা টেস্ট করানো হবে। আপাতত তিনি সুস্থ হলে ফের ছবির শ্যুটিং এর কাজে ফিরবেন।

Avatar

Leave a Comment