whatsapp channel

থাইয়ের ফাঁকে উন্মুক্ত একফালি ট্যাটু, স্নিগ্ধ মধুমিতার লুকে ঘায়েল নেটিজেনরা

এই মুহূর্তে টলি পাড়ায় যদি একটি উকিঝুকি দেওয়া যায়, তবে হাতে গোনা কয়েকজন টলি ডিভার দেখা মিলবে, যারা সকাল সন্ধ্যা সবসময় গ্ল্যামারাস রিং এর মধ্যে বাস করেন। তাদের সকালটা শুরু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

এই মুহূর্তে টলি পাড়ায় যদি একটি উকিঝুকি দেওয়া যায়, তবে হাতে গোনা কয়েকজন টলি ডিভার দেখা মিলবে, যারা সকাল সন্ধ্যা সবসময় গ্ল্যামারাস রিং এর মধ্যে বাস করেন। তাদের সকালটা শুরু হচ্ছে বোল্ড ফটোশ্যুটের মধ্যে দিয়ে, কখনও শেষ হচ্ছে হট শ্যুটের মধ্যে দিয়ে। জীবনের গোলকধাঁধায় এই অভিনেত্রীরা সমাজের কাছে অত্যন্ত প্রিয় হয়ে উঠছেন।

Advertisements

শ্যুটিং বন্ধ বলে তো আর পায়ের উপর পা তুলে ঘরে বসে থাকা যায়না। দর্শকদের সঙ্গে নিত্যদিন যোগাযোগ ধরে রাখার জন্য ফটোশ্যুট, বা লাইভ ভিডিও বা ইনস্টাগ্রাম রিল বানানো হল দারুন উপায়। ডিজিটাল ইন্ডিয়ায় সোশ্যাল মিডিয়া ছাড়া এক পা ফেলা দ্বায়।

Advertisements

টলিউডের গ্ল্যামারাস অভিনেত্রী মধুমিতা সরকার, যিনি একটা সময় তার সাদা সিধে লুকস নিয়ে ছোটপর্দা মাতিয়ে রেখেছিলেন, সেই মধুমিতা এখন বোল্ড, সেক্সি, অভিনেত্রী। তার সর্বাঙ্গ দিয়ে ঝরে পড়ছে গ্ল্যামার। তার উরুতে রয়েছে ট্যাটু, গড়ন তার ছিপছিপে, মুখের চোখের চাহুনিতে রয়েছে আবেদন। একেই বলে হয়তো বিবর্তন। আমরা ধারাবাহিকে দেখি একটি গ্রামের পড়াশুনো না জানা মেয়ে কিভাবে বিয়ের পর শিক্ষিতা, উকিল, শিক্ষিকা আরো কত কিছু হয়ে যাচ্ছে। সেরকম বাস্তবেও দেখা যায় সাদা সিধে ইমন বা পাখি আজ কিভাবে গ্ল্যামারাস হট নায়িকায় পরিণত হয়েছেন।

Advertisements

Advertisements

সম্প্রতি, মধুমিতা একটি ছবি পোস্ট করেছেন। যেখানে দেখে মনে হচ্ছে তিনি সকাল বেলা ঘুম থেকে উঠেছেন। তার চোখে মুখে ঘুম লেগে। পরনে শর্টস আর ঢিলেঢালা টিশার্ট, খোলা চুল। এমত অবস্থায় ক্যাপশন দিয়েছেন যদি সকালে আরও ঘুমোতে ইচ্ছা করে।ঠিক তখনই টলিউডের আরেক ডিভা মিমি চক্রবর্তী কমেন্ট করে লেখেন যে তোমার সকাল গুলো খুবই গ্ল্যামারাস তাই না।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media