Hoop PlusHoop ViralTollywood

হিন্দি গানে অসাধারণ নেচে সাড়া ফেললেন ‘দিদি নং ১’-এর রচনা ব্যানার্জি, ভিডিও ভাইরাল

করোনা মরশুমে শুরু হয়ে গিয়েছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দূর্গাপুজো। ইতিমধ‍্যেই কেটে গিয়েছে দু দিন। আজ মহাষ্টমী। কিন্তু গোটা বাংলা জুড়েই কোথাওই চোখে পড়ছে না পুজোর সেই চেনা গন্ধ,নেই সেই কোলাহল নেই সেই ভিড়। কলকাতার চিত্রটা পুরোই পাল্টে গেছে। করোনা আবহে এবার মনমরা শহর কলকাতার মন্ডপ। কলকাতা হাইকোর্ট থেকে এবছর মণ্ডপে ঢোকায় নিষেধাঞ্জা জারি করা হয়েছে। তাই শহরের রাস্তায় আলো রোশনাই, জাঁকজমকও থাকলেও আগের মতো নেই।

এবছর পুজোটা অন্যরকম হলেও তবে পুজোয় বাঙালি আনন্দ করতে ভোলেননি। করোনা মরশুমের মধ্যেই সাবধানতা অবলম্বন করেই আনন্দ খুঁজে নিচ্ছেন উৎসব প্রেমী বাঙালিরা। প্যান্ডেল হপিং একসাথে নাইবা হল, একসঙ্গে কয়েকজন বসে পুজোর গান, আড্ডা, হইহুল্লোর তো হতেই পারে। মহাসপ্তমীতে বন্ধুদের সঙ্গে আড্ডায় মজলেন বাংলার সকলের মধ্যমনি দিদি।

মহাসপ্তমীর দিন একটি পুজো প্যান্ডেলে মা দূর্গার সামনে নিজের বন্ধুদের নিয়ে বসে জমিয়ে আড্ডা দিলেন অভিনেত্রী রচনা ব্যানার্জি। সপ্তমীর দিন সবুজ জামদানি আর ম্যাচিং ব্লাউজ আর ম্যাচিং গয়না দিয়ে সপ্তমীর দিন অপরুপ সজ্জা সেজে বন্ধুদের সাথে আড্ডায় মজলেন। শুধু আড্ডা দেননি পাশাপাশি শাহরুখ খান অভিনীত রাহিজ সিনেমার ‘উড়ি উড়ি যায়’ গানের সঙ্গে অঙ্গভঙ্গি ও চোখের ইশারায় নেট দুনিয়ায় ঝড় তুললেন রচনা। ভিডিয়োটি পোস্ট করে রচনা ক্যাপশনে লিখেছেন, ”সপ্তমীতে বন্ধুদের সঙ্গে আড্ডা”। এই আড্ডার ছবি মুহূর্তেই ভাইরাল।

উল্লেখ্য মহাষষ্ঠীতে দিদির সাজ রীতিমতো ভাইরাল। সেদিন রচনার পরনে ছিল হালকা বেইজ রঙের শাড়ি, সঙ্গে মানানসই গয়না আর মুখে ডিজাইনার মাস্ক। কখনো ঠাকুরের সামনে আবার কখনো বান্ধবীদের সঙ্গে দাঁড়িয়ে ক‍্যামেরার জন‍্য পোজ দিয়েছেন রচনা। সেই সব ছবি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে নিজেই শেয়ার করেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

Saptami Adda with Friends!! #durgapuja2020 #igdurgapujo #mypujoreel

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee) on

whatsapp logo