whatsapp channel

Srabanti Chatterjee: স্পষ্ট দেখা যাচ্ছে ক্লিভেজ, কোন পোশাকে মঞ্চ কাঁপালেন অভিনেত্রী শ্রাবন্তী!

ভারতের অন্যতম আলোচিত অ্যাওয়ার্ড হলো ‘ফিল্মফেয়ার’। বলিউডের পাশাপাশি গত পাঁচ বছর এটি অনুষ্ঠিত হয় কলকাতাতেও। টলিউডের সিনেমাগুলোকে দেওয়া হয় এই পুরস্কার। গত ১০ মার্চ কলকাতায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

ভারতের অন্যতম আলোচিত অ্যাওয়ার্ড হলো ‘ফিল্মফেয়ার’। বলিউডের পাশাপাশি গত পাঁচ বছর এটি অনুষ্ঠিত হয় কলকাতাতেও। টলিউডের সিনেমাগুলোকে দেওয়া হয় এই পুরস্কার। গত ১০ মার্চ কলকাতায় এক জাঁকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে প্রদান করা হয়েছে ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস বাংলা ২০২২’ (Filmfare Award Bengali 2022)। নাচে গানে জমজমাট হয়ে উঠেছিল এই অনুষ্ঠান। বরাবরের মতো, সেই রাতেও রেডকার্পেটে ছিল উজ্জ্বল তারকাদের ভিড়। রেড কার্পেটে দেখা গেছে যীশু সেনগুপ্ত (Jishu Sengupta), অপর্ণা সেন (Aparna Sen), নুসরত জাহান (Nusrat Jahan), সৌরভ দাস (Sourav Das), শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly), স্বস্তিকা মুখার্জি (Swastika Mukherjee), ঈশা সাহা (Ishaa Saha), শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) মতো অভিনেতা অভিনেত্রীরা।

Advertisements

আর এবার এইসব সুন্দরী অভিনেত্রীদের সাজপোশাক নজর কাড়ল এই অনুষ্ঠানে। তারকাদের বেশিরভাগই এদিন হাজির হলেন কালো পোশাকে। আর তাতেই ফেটে পড়ে রূপের ছটা। এই রাতের মজলিশে ওয়ান শোল্ডার হাই স্লিট গাউন পরেছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। অন্যদিকে ডার্ক ব্লু রঙের গাউন পরেছিলেন ঋতাভরী। পোশাকের বড় গলা থেকে স্পষ্ট বক্ষবিভাজিকা। মনামী সিল্ভার গাউনে এদিন হাজির হয়েছিলেন রেড কার্পেটে। তৃণা সাহা পরেছিলেন সিকোয়েন্সের কাজ করা নীল রঙের শর্ট ওয়ান পিস।

Advertisements

তবে সবার থেকে একটু আলাদা ধরণের পোশাকেই এদিন দেখা গেল টলিউডের চর্চিতা ‘বিউটি-কুইন’ শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এদিন তিনি কালো বা বোল্ড কোনো রংয়ের পোশাকে নিজেকে সাজিয়ে তোলেননি। বরং এদিন তিনি শাড়িতেই হয়ে উঠলেন বঙ্গনারী। তবে সেখানেই ফ্যাশন হোক বা স্টাইল কিংবা আধুনিকতা কোনোটারই খামতি দেখা যায়নি। এই অনুষ্ঠানে অভিনেত্রীকে দেখা গেল সবুজ রঙা শিফন শাড়িতে। শাড়ির উপরে চুমকি ও পাথরের কাজ সেটিকে আরো গর্জাস করে তুলল। আর শাড়ির সঙ্গে তার পরনে ছিল ম্যাচিং জ্যাকেট। মুখে মানানসই ভারী মেকআপ, ঠোঁটে বোল্ড লিপস্টিক, গায়ে মানানসই জুয়েলারি, পায়ে হিলস জুতো। সব মিলিয়ে এক অপরূপ সৌন্দর্যে নিজেকে ঢেকে নিয়েছিলেন অভিনেত্রী।

Advertisements

আর তার এই ছবি সামাজিক মাধ্যমের স্পর্শ পেতেই মুহূর্তে হল ভাইরাল অনুরাগীরা প্রিয় অভিনেত্রীকে দেখে তার সৌন্দর্যে ডুব দিলেন। ইনস্টাগ্রামে এই ছবির কমেন্ট বক্স ভরে উঠল ভালোবাসা, আগুন ও মুগ্ধতার ইমোজিতে। অনেকেই আবার তার রূপে ঘায়েল হয়ে লিখলেন, ‘পরীর মতো লাগছে’; ‘দারুল লাগছে’; ‘এই পোশাকে আপনাকে বেশ মানিয়েছে’ প্রভৃতি মন্তব্য।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা