Hoop PlusTollywood

সাদা পোশাকে উঁকি দিচ্ছে ক্লিভেজ, হট লুকে প্রশংসা কুড়োলেন জনপ্রিয় বাঙালি অভিনেত্রী

২০১৮ সালে কিরণময়ী এই চরিত্র দিয়ে বাংলা চলচ্চিত্র জগতে অভিষেক করেন এই মেয়ে। নিজের অভিনয় দক্ষতায় বেশ জনপ্রিয় হন এই বঙ্গ তনয়া। ইনি আর কেউ নন নয়না গাঙ্গুলি। প্রসঙ্গত, বলিউডে অতি পরিচিত মুখ নয়না আদতে কলকাতারই মেয়ে। ইতিমধ্যেই বলিউডে রামগোপাল বর্মা পরিচালিত শর্টফিল্ম ‘মেরি বেটি সানি লিওনি বননা চাহতি হ্যায়’, হিন্দি ওয়েব সিরিজ ‘গানস অ্যান্ড থাইস’ সহ রামগোপালের পরিচালনায় একটি তেলুগু ছবিতেও কাজ করেছেন নয়না। নয়নার রহস্যঘেরা চোখের জন্যই তাঁকে এই ওয়েব সিরিজে নিয়েছেন দেবালয় একথা অবশ্য পরিচালক মশাই এক সাক্ষাৎকারে জানিয়েছেন।

কিরণময়ীর জীবনের নানান চড়াই উৎরাই নিয়ে এই সিনেমার প্রেক্ষাপট। খোলামেলা ও বোল্ড সাহসী দৃশ্যে অভিনয় করে নেটনাগরিক ও বাঙালি দর্শকদের মন জিতে নিয়েছেন এই মিষ্টি অভিনেত্রী। কিরণময়ী চরিত্রের জন্য যতটা খোলামেলা দরকার ততটাই বেশ সাবলীলতার সঙ্গে তিনি সেলুলয়েড পর্দাতে নিজেকে মেলে ধরেছেন। একবার পরপর চরিত্রহীন ৩টি সিজনে সাহসী দৃশ্যে দেখা গেল এই বঙ্গ তনয়াকে। চরিত্রহীনের সাফল্যের পরই তিনি এখন দাপটের সাথে অভিনয় করছেন দক্ষিণের সিনেমাগুলিতে। তিনি এক সাক্ষাৎকারে এও জানিয়েছেন হাতে নাকি কিছু হিন্দী সিনেমার প্রজেক্ট ও আছে সেগুলিতেও তিনি কাজ করছেন। অবশ্য এখন ‘চরিত্রহীন ৩’ এ কিরণময়ী আর সতীশের মিল হবে কিনা সেই নিয়ে দর্শক বেশ উৎসুক।

কেন উৎসুক হবে না বলুন তো। এই বড়োদিনে যে কিরণময়ী আর সতীশ ফিরছে হইচই ওয়েব সিরিজ চরিত্রহীন সিজন ৩ নিয়ে। কিরণময়ীর খোঁজে দিশেহারা সতীশ, মানুষ তাঁর গায়ে ‘পাগল’-এর তকমা সেঁটে দিয়েছে। অতীত কী পুরোনো হয়, মুছে দেওয়া যায় অতীতকে?  এই প্রশ্ন নিয়েই ‘চরিত্রহীন ৩’। এবারে আবার এই ওয়েব সিরিজে অন্য পাওয়া হল অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ভালোবাসা কি জিনিস তাই বোঝাবেন এই বোল্ড নায়িকা। সতীশ কিরণময়ী আর রাবেয়া কি জাদু দেখাবে তা ‘চরিত্রহীন ৩’ দেখলে বোঝা যাবে।

এরই মধ্যে নয়না নিজের ইন্সটা হ্যান্ডেলে নিজের নতুন ফটোশুটে উষ্ণতা ছড়ালেন। শরীরী হিল্লোলে উষ্ণতায় মত্ত হয়েছেন অভিনেত্রী। কি সেই পোস্ট দেখুন একনজরে। সাদা ফিনফিনে শার্ট সাথে খোলা চুল। শার্টটি পুরো উন্মুক্ত ভেতরের অন্তর্বাস পুরোপুরি দেখা যাচ্ছে সাথে ক্লিভেজ। নিউড মেক আপে নিজেকে আরো লাস্যময়ী করে তুলেছে। শরীরের উষ্ণতা, আবেগঘন চাহনিতে বুঁদ হচ্ছে নেটদুনিয়া।  নেটদুনিয়ার নয়া সেনসেশন নয়না গঙ্গোপাধ্যায়, যার শরীরী উষ্ণতা হার মানাবে বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। নিজের চোখের চাহনী দিয়ে বহু মনে পাকাপোক্ত জায়গা করে নিয়েছেন অভিনেত্রী।মুহূর্তের মধ্যে ছবিটি ভাইরাল হতে খুব বেশি সময় নেয়নি।

Related Articles