Hoop PlusRegional

সামান্থার পর ত্বকের অসুখে আক্রান্ত আরেক জনপ্রিয় অভিনেত্রী

গত বছরের মাঝামাঝি থেকে মায়োসাইটিস নামক একটি অসুখে আক্রান্ত হয়েছেন সামান্থা প্রভু (Samantha Prabhu)। প্রথমে সামান্থা তাঁর এই অসুখের কথা কাউকে না জানালেও পরে জনসমক্ষে নিয়ে আসেন। সামান্থা জানান, তিনি আমেরিকায় যেতে চান এই অসুখের চিকিৎসার জন্য। এই কারণে দ্রুত তাঁর ফিল্ম ‘যশোদা’-র কাজ শেষ করেছিলেন সামান্থা। তাঁর পাশে দাঁড়িয়েছেন তাঁর প্রাক্তন স্বামী নাগা চৈতন্য (Naga Chaitanya), রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna) সহ দক্ষিণ ভারতের একাধিক তারকা। মায়োসাইটিসে আক্রান্ত হওয়া সত্ত্বেও কাজের জগতে নিজের পরিচয় বজায় রাখার জন্য সামান্থা প্রায়ই তাঁর ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। নেটিজেনদের একাংশের মতে, মায়োসাইটিসের কারণে সামান্থার ত্বকের উজ্জ্বলতা কমে গিয়েছে যা অত্যন্ত স্বাভাবিক। তবে এবার সামান্থার পর মালয়ালম অভিনেত্রী মমতা মোহনদাস (Mamta Mohandas) তাঁর শারীরিক অসুস্থতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন।

এদিন নিজের একটি সেলফি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন মমতা। সেলফির ক্যাপশনে তিনি লিখেছেন, তিনি বিশেষ কারওর উপস্থিতিকে উদযাপন করবেন যা আগে কখনও করেননি। ক্যাপশনেই তিনি লিখেছেন, তাঁর ত্বকের রং ক্রমশ হারিয়ে যাচ্ছে। কারণ শ্বেতি বা ভার্টিলিগোয় আক্রান্ত হয়েছেন মমতা। এছাড়াও তিনি মারণ রোগ ক্যান্সারে আক্রান্ত।

2010 সাল থেকে ক্যান্সারের সাথে লাগাতার যুদ্ধ করে চলেছেন মমতা। প্রথমবার তাঁর লিমফ্যাটিক সিস্টেমে ক্যান্সার ধরা পড়েছিল। দ্রুত চিকিৎসা শুরু হয় মমতার। ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছিলেন তিনি। কিন্তু একটু সুস্থ হতেই 2013 সালে স্তনের ক্যান্সারে আক্রান্ত হন তিনি। এরপর থেকে বহুদিন ধরে আমেরিকায় মমতার চিকিৎসা চলেছে।

এবার মমতার শরীরে শুরু হয়েছে শ্বেতির উপদ্রব। নেটিজেনদের একাংশ মমতার আরোগ্য কামনা করেছেন। কিন্তু শ্বেতি ত্বকের এমন একটি অসুখ যা সারে না। শ্বেতি ছড়িয়ে পড়ার ক্ষেত্রে ওষুধের মাধ্যমে সামান্য ধীর করা গেলেও একসময় তা সারা দেহে ছড়িয়ে পড়ে ত্বকের রঙের পরিবর্তন ঘটায়।

 

View this post on Instagram

 

A post shared by Mamta Mohandas (@mamtamohan)

whatsapp logo