whatsapp channel

Sweta-Rubel: আর কোনো লুকোচুরি নয়, শ্বেতার সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন রুবেল দাস

চলতি বছরেই শেষ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’। কখনও বিতর্ক, কখনও দর্শকদের ভালোবাসায় আপ্লুত হয়েছিল এই সিরিয়াল। ‘যমুনা ঢাকি’-র নায়ক রুবেল দাস (Rubel Das) ও নায়িকা শ্বেতা ভট্টাচার্য…

Avatar

Nilanjana Pande

চলতি বছরেই শেষ হয়েছে ছোট পর্দার জনপ্রিয় ধারাবাহিক ‘যমুনা ঢাকি’। কখনও বিতর্ক, কখনও দর্শকদের ভালোবাসায় আপ্লুত হয়েছিল এই সিরিয়াল। ‘যমুনা ঢাকি’-র নায়ক রুবেল দাস (Rubel Das) ও নায়িকা শ্বেতা ভট্টাচার্য (Sweta Bhattacharya)-র অনস্ক্রিন রসায়ন দর্শকদের কাছে প্রশংসিত হয়েছিল। তবে সেই সময় তাঁদের অফস্ক্রিন কেমিস্ট্রি নিয়েও শুরু হয়েছিল চর্চা। বরাবর নিজেদের ভালো বন্ধু বলেই পরিচয় দিতেন রুবেল ও শ্বেতা। তবে এবার তা ভালো বন্ধুত্বেই সীমাবদ্ধ রইল না। তাঁদের সম্পর্কের গুঞ্জন সত্যি হয়ে গেল।

অত্যন্ত গোপনীয়তা অবলম্বন করলেও সেই সত্য সামনে এসে গেল। বরাবর শ্বেতা ও রুবেলকে একসাথে পুজোর উদ্বোধনী অনুষ্ঠান ও বিভিন্ন ইভেন্ট এবং পার্টিতে দেখা যাচ্ছিল। ফ্যামিলি ট্রিপেও একসাথেই যেতে শুরু করেছেন দুজনে। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি যথেষ্ট ভাইরাল হচ্ছে। কারণ শ্বেতা ও রুবেল দুজনেই সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। সাম্প্রতিক সাক্ষাৎকারে রুবেল নিজেও শ্বেতার সাথে তাঁর সম্পর্কের কথা স্বীকার করেছেন।

রুবেল জানিয়েছেন, তিনি ও শ্বেতা দুইজনে দুইজনকে ডেট করছেন। এমনকি তাঁদের পরিবারের সদস্যরাও তাঁদের সম্পর্ক নিয়ে অবগত। তবে শ্বেতা ও তিনি দুজনের কেউই অফিশিয়ালি অপর জনকে প্রেমের প্রস্তাব দেননি। কারণ তাঁদের মতে, ইদানিং সম্পর্কগুলি ঠুনকো হয়। তাই তাঁরা আরও একটু সময় নিয়ে একে অপরকে বুঝতে চান, চিনতে চান। ‘যমুনা ঢাকি’-র আগে থেকেই শ্বেতা ও রুবেল একে অপরের বন্ধু। বারাসতে দেবাশিস ঘোষ (Debashish Ghosh)-এর ডান্স ট্রুপ থেকে একে অপরকে চিনতেন তাঁরা। একই সিরিয়ালে অভিনয়ের সূত্রে সেই বন্ধুত্ব আরও গাঢ় হয়েছে।

প্রেমের সম্পর্কে বাঁধা পড়লেও এখনই সাতপাক ঘুরতে রাজি নন শ্বেতা ও রুবেল। বর্তমানে তাঁরা একে অপরের সান্নিধ্য উপভোগ করছেন। তবে বাকিটা ছেড়ে দিয়েছেন ভাগ্যের হাতে। বর্তমানে জি বাংলার আগামী ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ নিয়ে ব্যস্ত রুবেল। এই সিরিয়ালে তাঁর বিপরীতে অভিনয় করছেন পল্লবী শর্মা (Pallavi Sharma)। অপরদিকে একই চ্যানেলে আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’। এই সিরিয়ালে অভিনয় করছেন শ্বেতা। তাঁর বিপরীতে অভিনয় করছেন হানি বাফনা।

whatsapp logo