BollywoodHoop Plus

Bobby-Esha: এষার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তের অভিজ্ঞতা নিয়ে মুখ খুললেন ববি দেওল

সম্প্রতি এমএক্স প্লেয়ারে মুক্তি পেয়েছে প্রকাশ ঝা (Prakash Jha) পরিচালিত ওয়েব সিরিজ ‘আশ্রম 3’। এটি ওয়েব সিরিজ ‘আশ্রম’-এর তৃতীয় সিজন। ওয়েব সিরিজের নায়ক ববি দেওল (Bobby Deol)। তাঁকে ঘিরেই আবর্তিত হয়েছে কাহিনী। অল্প বয়সে ববিকে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেলেও বয়স বাড়ার সাথে সাথেই তাঁকে মার্জিত অভিনয় করতে দেখা গেছে। তবে ইদানিং যেন ববি ইন্ডাস্ট্রি থেকে অদৃশ্য হয়ে গিয়েছিলেন। শোনা যাচ্ছিল তাঁর পারিবারিক সমস্যার কথাও। কিন্তু ববির জীবনে অনেক কিছুই বদলে দিল ‘আশ্রম’। ওয়েব সিরিজের তিনটি সিজনেই ববিকে অত্যন্ত ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা গেছে। তাঁর কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে ‘আশ্রম’।

‘আশ্রম 3’-তে এষা গুপ্তা (Esha Gupta)-র সাথে ঘনিষ্ঠ দৃশ্য ও প্রগলভ নাচের দৃশ্যে অভিনয় প্রসঙ্গে ববি জানালেন, তাঁরা সবাই পেশাদার। একজন অভিনেতা তাঁর পারফরম্যান্স সম্পর্কে ওয়াকিবহাল। তবে মধ্যবয়সে পৌঁছে এষার সাথে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে ববির প্রথম দিকে নার্ভাস লাগছিল। কিন্তু এষা তাঁর পেশাদারিত্বের মাধ্যমে পরিস্থিতি সহজ করে দিয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Bobby Deol (@iambobbydeol)

দর্শকরাও উপভোগ করেছেন বাবা নিরালার চরিত্রে ববির অভিনয়। ববি চিন্তিত ছিলেন, টাইপকাস্ট না হয়ে যান। তাঁর মনে হয়েছিল, আদৌ কি দর্শকরা তাঁকে এই ধরনের চরিত্রে মেনে নেবেন! কিন্তু দর্শকরা অবশেষে ববিকে সাহসী চরিত্রেই পছন্দ করলেন। তবে ববি নিজেও মনে করেন, তিনি এই মুহূর্তে কেরিয়ারের যে পর্যায়ে দাঁড়িয়ে রয়েছেন, তাতে তাঁকে নিজের কমফর্ট জোন থেকে বেরিয়ে এসে কাজ করার চ্যালেঞ্জ নিতেই হবে। ফলে ‘আশ্রম’-এর প্রস্তাব নির্দ্বিধায় গ্রহণ করেছিলেন ববি।

‘আশ্রম’-এর তিনটি সিজনেই ববির অভিনয় প্রশংসিত হয়েছে। এমনকি তাঁর মা প্রকাশ কৌর (Prakash kaur)-এর বন্ধু তাঁকে ফোন করে নেগেটিভ চরিত্রে ববির অভিনয়ের তারিফ করেছেন। বডি মনে করেন, এখনও অবধি এটিই তাঁর কেরিয়ারের শ্রেষ্ঠ উপহার।

 

View this post on Instagram

 

A post shared by Bobby Deol (@iambobbydeol)

whatsapp logo