Bengali SerialHoop Plus

Gourab Chatterjee: অনাবৃত উর্ধাঙ্গ, ঋদ্ধির হটনেস দেখে জ্বলে উঠলেন খড়ি!

গৌরব চট্টোপাধ্যায় (Gourab Chatterjee) যখন প্রথমবার ইন্ডাস্ট্রিতে এসেছিলেন, সেই সময় তাঁর একটি মাত্র পরিচয় ছিল এবং তা হল মহানায়ক উত্তম কুমার (Uttam Kumar)-এর পৌত্র। মহানায়কের সাথে জড়িয়ে রয়েছে বাঙালির চিরকালীন নস্টালজিয়া। ফলে গৌরবের কাছ থেকে তাঁদের আশা ছিল অনেক বেশি। গৌরব বড় পর্দার মাধ্যমে পা রেখেছিলেন টলিউডে। কিন্তু ফিল্মটি ফ্লপ হয়েছিল। বহুদিন তাঁকে দেখা যায়নি বিনোদন জগতে। অবশেষে স্টার জলসার বিখ্যাত সিরিয়াল ‘দুর্গা’-র মাধ্যমে গৌরবকে নতুন রূপে চিনলেন দর্শকরা। মহানায়কের পৌত্র নয়, বলিষ্ঠ অভিনয়ের মাধ্যমে নিজের স্থান ও স্বতন্ত্র পরিচয় তৈরি করে নিয়েছেন গৌরব।

বহুদিন ধরে ইন্ডাস্ট্রিতে লড়াই করার সুবাদে গৌরব টিকে থাকার নিয়ম শিখে গিয়েছেন। ফলে প্রায়ই নিজেকে ভেঙে নতুন করে গড়তে চান তিনি। নিয়মিত ওয়ার্কআউট করে শারীরিক গঠনকেও যথেষ্ট মজবুত করে তুলেছেন গৌরব। রবিবার সোশ্যাল মিডিয়ায় তাঁর কয়েকটি ছবি তুমুল ভাইরাল হয়েছে।

ছবিগুলিতে গৌরব শার্টলেস। স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর এইট প‍্যাক অ্যাবস। খোলা রয়েছে পরনের ট্রাউজারের চেন। চোখে কালো ফ্রেমের চশমা। আলো-আঁধারিতে সকলকে চমকে দিয়েছেন তিনি। ছবিগুলি দেখে অঙ্কুশ হাজরা (Ankush Hazra) লিখেছেন, গৌরবের এইট প‍্যাক থেকে তাঁকে দুটো ধার দিতে। অনিন্দ্য চট্টোপাধ্যায় (Anindya Chatterjee) লিখেছেন, আগুন লাগিয়ে দিয়েছেন গৌরব। রোহন ভট্টাচার্য (Rohan Bhattacharya) এসি অন করে দিতে বলেছেন।

তবে গৌরবের সহ-অভিনেত্রী শোলাঙ্কি (Solanki Roy) কিন্তু শুধুমাত্র একটি ফায়ার ইমোজি দিয়েছেন। বর্তমানে স্টার জলসায় সম্প্রচারিত সিরিয়াল ‘গাঁটছড়া’-য় ঋদ্ধিমানের চরিত্রে অভিনয় করে প্রশংসিত হচ্ছেন গৌরব। তাঁর স্ত্রী খড়ির চরিত্রে অভিনয় করছেন শোলাঙ্কি।

 

View this post on Instagram

 

A post shared by Gourab Chatterjee (@baruog)

whatsapp logo