BollywoodHoop Plus

Urfi Javed: ‘ভারতের নাম খারাপ করছেন’, এয়ারপোর্টে ফের হেনস্থার শিকার উরফি জাভেদ!

উরফি জাভেদ (Urfi Javed) বারবার খোলামেলা পোশাক পরার জন্য হুমকির সম্মুখীন হয়েছেন। বিজেপি নেত্রী চিত্রা ওয়াঘ (Chitra Wagh) তাঁর বিরুদ্ধে প্রকাশ্যে নগ্নতা প্রদর্শনের জন্য থানায় অভিযোগ দায়ের করেছিলেন। উরফিকে জিজ্ঞাসাবাদের জন্য মুম্বই পুলিশের তরফে ডেকে পাঠানো হয়েছিল। জিজ্ঞাসাবাদের সময় উরফি তাঁদের জানান, তিনি নিজের কাজের জন্য এই ধরনের পোশাক পরেন। কিন্তু আবারও গোয়া থেকে ফেরার পথে হেনস্থার শিকার হলেন উরফি এবং তাও তাঁর পোশাকের কারণে।

এদিন মুম্বই এয়ারপোর্ট থেকে বেরোতেই উরফি পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন। তাঁর পরনে ছিল সবুজ রঙের হল্টারনেক ম্যাক্সি ড্রেস। ড্রেসটি ব্যাকলেস। ড্রেসের সাইড ডিজাইনের কারণে উরফির স্তনের সামান্য অংশ দৃশ্যমান হচ্ছিল। উরফি পাপারাৎজিদের বিদায় জানিয়ে এগিয়ে যেতেই তাঁকে ধাওয়া করে ক্যামেরা। সেই সময় উরফির সামনে চলে আসেন একজন ব্যক্তি। তিনি এয়ারপোর্ট সংলগ্ন একটি হোটেলের কর্মী। দুই গ্লাস জল নিয়ে ফিরে আসার সময় ওই ব্যক্তি উরফির মুখোমুখি হয়ে তাঁকে বলেন, এই ধরনের পোশাক ভারতে নিষিদ্ধ। এই ঘটনায় অত্যন্ত ক্ষুব্ধ হয়ে উরফি বলেন, তিনি ওই ব্যক্তির মেয়ে নন। ফলে ওই ব্যক্তি যেন নিজের কাজে মন দেন। কিন্তু ওই ব্যক্তি বলতে থাকেন, উরফির জন্য ভারতের নাম খারাপ হচ্ছে। উরফির সাথে থাকা এক মহিলা ওই ব্যক্তিকে নিজের কাজ করতে বলে সরিয়ে দেন।

এই ঘটনার ভিডিও দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনদের একাংশ উরফিকে সমর্থন করে লিখেছেন, কখনও কোনো মহিলার পোশাক নিয়ে অনৈতিক মন্তব্য করা উচিত নয়। অনেকে লিখেছেন, ওই ব্যক্তিকে মণিপুরে পাঠিয়ে দেওয়া উচিত। তাহলে তিনি বুঝতে পারবেন, ভারতের নাম কারা খারাপ করছেন!

সাম্প্রতিক কালে স্পিল্টসভিলায় দেখা মিলেছে উরফির। এছাড়াও বলিউডের প্রথম সারির ফ্যাশন ডিজাইনারদের সাথে কাজ করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Related Articles