whatsapp channel

Rashmika Mandanna: ঘুড়ি ওড়াতে ব্যস্ত অমিতাভ বচ্চন, লাটাই রশ্মিকার হাতে!

অবশেষে বলিউডে ডেবিউ হতে চলেছে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র। বিকাশ বহেল (Vikas Bahel) নির্মিত ফিল্ম ‘গুডবাই’-এর মাধ্যমে হিন্দি ফিল্মে বড় পর্দায় ডেবিউ করবেন রশ্মিকা। এই ফিল্মে তাঁর বাবার চরিত্রে অভিনয়…

Avatar

অবশেষে বলিউডে ডেবিউ হতে চলেছে রশ্মিকা মন্দানা (Rashmika Mandanna)-র। বিকাশ বহেল (Vikas Bahel) নির্মিত ফিল্ম ‘গুডবাই’-এর মাধ্যমে হিন্দি ফিল্মে বড় পর্দায় ডেবিউ করবেন রশ্মিকা। এই ফিল্মে তাঁর বাবার চরিত্রে অভিনয় করছেন অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ‘গুডবাই’-এর পোস্টার।

শনিবার অমিতাভ নিজেই এই পোস্টারটি শেয়ার করে লিখেছেন, পরিবারের আরেক অর্থ শান্তি যার অস্তিত্ব আশে পাশে না থাকলেও অন্তরে অনুভব করা যায়। রশ্মিকাও পোস্টারটি শেয়ার করে লিখেছেন, তিনি ও তাঁর বাবা সকলের পরিবারের সাথে দেখা করতে আসছেন, আগামী 7 ই অক্টোবর। ‘গুডবাই’-এর পোস্টারে দেখা যাচ্ছে বাড়ির ছাদে ঘুড়ি ওড়াচ্ছেন অমিতাভ। তিনি উচ্ছ্বসিত ঘুড়ি ওড়াতে গিয়ে। পাশে হাসিমুখে দাঁড়িয়ে রয়েছেন রশ্মিকা। তাঁর হাতে ঘুড়ির লাটাই।

‘গুডবাই’-এর পোস্টার দেখেই বোঝা যাচ্ছে, এটি একটি পারিবারিক ফিল্ম। অমিতাভ ও রশ্মিকা ছাড়াও এই ফিল্মে অভিনয় করেছেন নীনা গুপ্তা (Neena Gupta), পাভেল গুলাটি (Pavel Gulati), সুনীল গ্রোভার (Sunil Grover) প্রমুখ। ‘গুডবাই’-এর সঙ্গীত পরিচালনা করেছেন অমিত ত্রিবেদী (Amit Trivedi)। ফিল্মটি সহ-প্রযোজনা করেছেন একতা কাপুর (Ekta Kapoor)। গত বছর জুন মাসে শেষ হয়েছিল ‘গুডবাই’-এর শুটিং।

তবে দ্বিতীয়বার করোনা থেকে সুস্থ হওয়ার পর নেটদুনিয়ায় ‘গুডবাই’-এর পোস্টার শেয়ারের মাধ্যমে অমিতাভর ফিরে আসা নিঃসন্দেহে ফিল্মি।

whatsapp logo