Hoop PlusTollywood

Kanchan Mullick: শ্রীময়ীর সাথে সম্পর্কের কথা স্বীকার করলেন কাঞ্চন মল্লিক!

2021 সালের বিধানসভা নির্বাচনের পর থেকেই কাঞ্চন মল্লিক (Kanchan Mullick)-এর সাথে শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattaraj)-এর সম্পর্ক নিয়ে জলঘোলা হচ্ছে। শ্রীময়ীর সাথে কাঞ্চনের পরকীয়ার অভিযোগ তুলেছিলেন তাঁর স্ত্রী পিঙ্কি (Pinky)। কিন্তু কাঞ্চন বা শ্রীময়ী তাঁদের মধ্যে কোনো সম্পর্ক থাকার কথা অস্বীকার করেছেন। অথচ জানুয়ারির দ্বিতীয় সপ্তাহের প্রথম দিনে হঠাৎই কাঞ্চনের ফেসবুক পেজে তাঁর সাথে শ্রীময়ীর একটি ছবি পোস্ট করা হয়েছে। তাতে ইংরাজিতে লেখা রয়েছে, “আমার ভালোবাসা” কথাটি। এরপরেই কাঞ্চন ও শ্রীময়ীর সম্পর্কের সত্যতা ঘিরে শুরু হয় জল্পনা।

কিন্তু কিছুক্ষণের মধ্যেই জানা যায়, এটি কাঞ্চনের ফেক পেজ। কাঞ্চন নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছেন। তাতে ওই ফেক আইডি-র লিঙ্ক দিয়ে তিনি জানিয়েছেন, এই পেজটি অনুসরণ না করতে। কারণ এটি তাঁর নামে খোলা একটি ফেক আইডি। পাশাপাশি নিজের ভেরিফায়েড পেজের আইডি পোস্ট করেছেন কাঞ্চন। কাঞ্চন ও শ্রীময়ীর যে ছবি ফেসবুকে ফেক আইডি থেকে পোস্ট করা হয়েছে, তা কাঞ্চনের বাড়িতে কালীপুজোর সময় তোলা ছবি। গত বছর সেই কালীপুজোয় শুধুমাত্র শ্রীময়ী নন, আরও অনেকেই উপস্থিত ছিলেন। ফলে হঠাৎই কাঞ্চন ও শ্রীময়ীর ছবি একটি ফেক আইডি থেকে পোস্ট করার ফলে পাওয়া যাচ্ছে ষড়যন্ত্রের আভাস।

বহু বছর আগে কাঞ্চনের পৈতৃক ভিটেতে কালীপুজো হত। পরে তা বন্ধ হয়ে যায়। গত বছর কাঞ্চন নিজের ফ্ল্যাটে আবারও নতুন করে কালীপুজোর সূচনা করেন। মা কালী ও শ্রীকৃষ্ণের ভক্ত শ্রীময়ী দেবীমূর্তিকে সাজানো, আলপনা দেওয়ার দায়িত্ব নিজেই পালন করেছিলেন।

2021 সালে কাঞ্চন ও শ্রীময়ীর পরকীয়ার দাবি করে বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছেন পিঙ্কি। সেই মামলা এখনও আদালতে বিচারাধীন। গত বছর কাঞ্চনও একটি মামলা করেন স্ত্রীর বিরুদ্ধে। তাতে তিনি জানিয়েছেন, পিঙ্কি তাঁদের একমাত্র পুত্রসন্তানের সাথে কাঞ্চনকে দেখা করতে দেন না।

whatsapp logo