whatsapp channel

নিজের হাতে নোরা ফাতেহির ট্যাটু করালেন এক ভক্ত, হতবাক অভিনেত্রী! রইলো ভিডিও

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও "নাহ"-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

নোরা ফাতেহি। ভারতীয় নয় ইনি হলেন আরবী কন্যা। চোখে অনেক স্বপ্ন নিয়ে বলি ইন্ড্রাস্টিতে পা রাখেন। ২০১৭ সালে, হার্ডি সান্ধুর একটি মিউজিক ভিডিও “নাহ”-এ দিয়ে বলিউডে অভিষেক করেন। প্রথমে এই মেয়ের সেভাবে খ্যাতি না হলেও ধীরে ধীরে পারফেক্ট নাচ আর পারফেক্ট মুভস এর জন্য পাকাপোক্ত জায়গা করেন এই আইটেম গার্ল। রোয়ার, টাইগার অফ সুন্দরবনস’ ছবির মাধ্যমে নোরা দর্শকদের মন জয় করে নিয়েছেন। এরপর ‘বাহুবলি’ তে অভিনেত্রীকে আইটেম ডান্স করতে দেখা যায়। সেভাবে কোনো সিনেমাতে অভিনয় না করলেও নাচের তালে সকলের স্বপ্ন পরী হয়ে উঠেছেন নোরা।

Advertisements

নোরা খুব দরিদ্র পরিবারের মেয়ে ছিলেন। খুব কম বয়সে পরিবারের জন্য কাজ করেন। এরপর ভারতে প্রথমে মডেলিং দিয়ে নিজের কেরয়ার শুরু করেন। এরপর অভিনয় করার সিদ্ধান্ত নেন। কয়েকটি দক্ষিণ ভারতীয় ফিল্মে আইটেম ডান্স করার পর নোরার বেশ নাম হয়। জন আব্রাহাম অভিনীত ‘সত্যমেব জয়তে’ ফিল্মে ‘দিলবর’ গানটি আইটেম ডান্সের পর নোরার ভাগ্য পুরোপুরি পাল্টে যায়।

Advertisements

নিজের নাচ দিয়ে যে কোনো তাবড় তাবড় অভিনেত্রীদের পিছনে ফেলে দিতে পারেন এই আইটেম গার্ল। বেলি ডান্সের জন্য বেশি খ্যাত নোরা। সম্প্রতি নোরা’ছোড় দেঙ্গে’ নামে এক মিউজিক ভিডিওতে কাজ করেন। এই ভিডিয়োতে অভিনেতা এহান ভাটের সাথে স্ক্রিন শেয়ার করেছেন। অভিনেত্রীর নাচ বেশ হিট হয়৷ খুব স্বল্প সময়ে নোরার প্রতিশোধের এই নাচ নেটিজেনদের কাছে বেশ প্রশংসা পায়। নানান ভিডিও অ্যালবাম এবং ফটোশ্যুটের পাশাপাশি ‘ভুজ-দ্য প্রাইড অফ ইন্ডিয়ার’ শ্যুটিং শুরু করেছেন নোরা ফতেহি। এই ছবিতে সঞ্জয় দত্ত, অজয় দেবগণ এবং সোনাক্ষী সিনহার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন নোরা ফতেহি।

Advertisements

নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে বেশ সক্রিয় এই ডান্সার। প্রায়ই নিজের নতুন হট অবতারে হাজির হন। আর নিজের নাচ নিয়ে মাঝে মধ্যেই তাক লাগিয়ে নেন। এই বেলি ডান্সারের ফ্যান ফলোয়ারের সংখ্যা নেহাত কম কিছু নয়। অভিনেত্রীর এক অনুরাগীর কান্ড দেখে নোরা নিজেই অবাক হয়ে যান। সম্প্রতি নোরা ফাতেহির সাথে তাঁর এক অনুরাগীর একটি ভিডিও ভাইরাল হয়।

Advertisements

অভিনেত্রীকে পাপারাজ্জিরা জানিয়েছিলেন যে একজন অনুরাগী তাঁর সঙ্গে দেখা করার আশায় ঔরঙ্গাবাদ থেকে ভ্রমণ করেছিলেন। তবে, সেই ভক্ত সামনে আসার পরে তিনি অভিনেত্রী স্তব্ধ হয়ে গিয়েছিলেন। সেই ফ্যান নোরাকে ভালোবেসে নিজের হাতে অভিনেত্রীর মুখের ট্যাটু করেছেন। ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ক্লিপটিতে নোরাকে ট্যাটু দেখানোর সাথে সাথে ” অভিনেত্রীর মুখেভএত দুর্দান্ত” বলে দেখানো হয়েছে। এটি মুম্বাই বিমানবন্দরের ঘটনা। ভিডিয়োটি সোশ্যাল দুনিয়াতে ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Advertisements
Avatar