whatsapp channel

দুস্থ মানুষের পাশে বিধায়ক রাজ চক্রবর্তী, গরিবদের হাতে তুলে দিলেন দুপুরের খাবার

করোনা মোকাবিলায় আজকাল টলিউড হোক বা সমাজের ধনী ব্যাক্তিরা সকলেই নেমে পড়েছেন ময়দানে একে অপরের সাহায্যে। শুধু ধনী বললে হয়তো অনেক ভুল বুঝবেন, যাদের দেওয়ার বা করার মানসিকতা আছে তারাও…

Avatar

HoopHaap Digital Media

করোনা মোকাবিলায় আজকাল টলিউড হোক বা সমাজের ধনী ব্যাক্তিরা সকলেই নেমে পড়েছেন ময়দানে একে অপরের সাহায্যে। শুধু ধনী বললে হয়তো অনেক ভুল বুঝবেন, যাদের দেওয়ার বা করার মানসিকতা আছে তারাও তাদের সমর্থ মত সাহায্য করছেন সাধারণ দুস্থ মানুষদের। একের অপরের সঙ্গে কাধে কাধ মিলিয়ে লড়াই করছেন। সেই দলে নাম লেখালেন স্বয়ং রাজ চক্রবর্তী।

আজ রাজ চক্রবর্তীর পরিচয় শুধু পরিচালক নয়, বা শুভশ্রীর স্বামী নয়, তিনি এখন বিধায়ক রাজ চক্রবর্তী। বারাকপুর বিধানসভার বিধায়ক হন তিনি একুশের নির্বাচনে।

এই মহামারী পরিস্থিতে উনি উনার পরিবারকে যেমন আগলে রেখেছেন তেমনই নিজের স্বাধ্য মতন এগিয়ে এসেছেন সাধারণ মানুষের পাশে। এদিন নিজের হাতে করে প্যাকেট প্যাকেট খাবার তুলে দিলেন ব্যারাকপুরের দুস্থ মানুষদের হাতে। কারোর মাস্ক ঠিক করে দিলেন তো কাউকে জল দিলেন। সকলের সঙ্গে হাসিমুখে কথা বললেন এবং জানান তিনি পাশে আছেন। আজ বারাকপুর গান্ধীঘাট মোর এবং টিটাগড় পেপার মিল মোড়ের মানুষ তাদের বিধায়ক রাজ চক্রবর্তীকে পাশে পেলেন সাধারণ মানুষেরা।

এদিকে কিছুদিন আগেই ১৯ দিনের শিশুর জন্য অর্থ সাহায্য চেয়ে ট্রোলড হন রাজ চক্রবর্তী। সেইসময় কেউ লেখেন, ‘লজ্জা করে না আপনার এই ছোট্ট শিশুটার জন্য আর্থিক সাহায্য চাইতে! ভোট ভিক্ষা করার সময় মানুষের হয়ে কাজ করার প্রতিশ্রুতি দিয়েছিলেন। রাজনীতিতে আসেন কেন আপনারা? নিজের পকেট ভরতে?’ অবশ্য, সেইসময় রাজ এরকম নানান কুটুক্তির কোনো উত্তরই দেননি, পরে তিনি জানান, “এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও অনেক মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। তাই আমার অনুরোধ, দলমত নির্বিশেষে একে অপরের পাশে থাকুন৷ সকলে সুস্থ থাকুন। ভাল থাকুন ও ভাল রাখুন৷”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media