‘কর্মের ফল ভুগতে হচ্ছে’, রিয়ার ভাইয়ের পা ভাঙতেই তুমুল কটাক্ষ সুশান্ত ভক্তদের

কয়েকদিন আগেই পালিত হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)-এর জন্মদিন। তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty) তাঁর সঙ্গে একটি ভিডিও শেয়ার করে জন্মদিনে তাঁকে স্মরণ করেছিলেন। এর ফলে কটাক্ষের মুখে পড়তে হয়েছে রিয়াকে। এবার দেখা গেল, হাঁটতে পারছেন না রিয়ার ভাই শৌভিক (Showik Chakraborty)।

শুক্রবার দুপুরে মুম্বইয়ের এক ক্লিনিকের বাইরে পাপারাৎজিদের ক্যামেরাবন্দী হয়েছেন রিয়া ও তাঁর ভাই শৌভিক। ইতিমধ্যেই তাঁদের ভিডিও ও ছবি ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ভিডিওতে দেখা যাচ্ছে, শৌভিকের ডান পা ভেঙে গেছে এবং তা প্লাস্টার করা। ওয়াকারের সাহায্য নিয়ে হাঁটছেন শৌভিক। অসুস্থ ভাইয়ের রীতিমত যত্ন নিতে ব্যস্ত রিয়া ক্লিনিক থেকে বেরিয়ে ভাইকে গাড়িতে উঠতে সাহায্য করেছেন। ভাইকে গাড়িতে তোলার পর পাপারাৎজিদের দিকে হাত নেড়ে সৌজন্য বিনিময় করেন রিয়া। অনেকে মাস্ক খুলে রিয়াকে পোজ দেওয়ার অনুরোধ করলেও রিয়া রাজি হননি কোভিডের ভয়ে। পাপারাৎজিদের কাছে তিনি তা স্বীকার করেন।

কিন্তু এই ভিডিও ভাইরাল হতেই সুশান্তের অনুরাগীদের ক্ষোভের সম্মুখীন হয়েছেন রিয়া। তাঁদের একাংশ লিখেছেন, এটাকেই বলে পাপের ফল। অনেকে বলেছেন, যা বপন করবে, তাই পাবে। অনেকের কথায় উঠে এসেছে জনপ্রিয় হিন্দি প্রবাদ, “ভগবান কে ঘর দের হ্যায়, আন্ধের নেহি”।

2020 সালের 14 ই জুন মুম্বইয়ের বান্দ্রার বিলাসবহুল অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার করা হয় সুশান্তের ঝুলন্ত মৃতদেহ। তাঁর পরিবার রিয়ার বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার মামলা দায়ের করেন। এরপরেই 2020 সালের সেপ্টেম্বর মাসে রিয়া ও শৌভিককে গ্রেফতার করা হয়। একমাস জেলে বন্দি থাকার পর রিয়ার জামিনের আর্জি মঞ্জুর হয় ও তিন মাস পর জামিন পান শৌভিক।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)