whatsapp channel

Durnibar-Minakshi: পরকীয়ায় মজেছেন দুর্নিবার! স্ত্রীর সঙ্গে দাম্পত্য কলহ চরমে

যত দিন এগোচ্ছে পরকীয়া, লিভ ইন শব্দ গুলোর উন্নতি হচ্ছে। বিয়ে এখন শুধুই একটা ছবি তোলার উৎসব মাত্র। বিয়েকে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে চলছে লিভ ইন ও পরকীয়া। এককথায়, মাকড়সার…

Avatar

যত দিন এগোচ্ছে পরকীয়া, লিভ ইন শব্দ গুলোর উন্নতি হচ্ছে। বিয়ে এখন শুধুই একটা ছবি তোলার উৎসব মাত্র। বিয়েকে বুড়ো আঙুল দেখিয়ে রমরমিয়ে চলছে লিভ ইন ও পরকীয়া। এককথায়, মাকড়সার জালের মতো ছড়িয়ে যাচ্ছে এমন দ্বিচারিতা। যে কেউ পরকীয়া’র জালে জড়িয়ে যাচ্ছে। আজ যারা খুব ঘনিষ্ঠ তো কালকেই তাদের মধ্যে বিচ্ছেদের সুর। সেরকমই এক কাপলের দাম্পত্য জীবনে প্রথমবারের মতন ছন্দ পতন হল। কথা হচ্ছে দুর্নিবার-মীনাক্ষি’র বৈবাহিক জীবন নিয়ে।

প্রসঙ্গত, সারেগামাপা-র মঞ্চ থেকে খ্যাতির শীর্ষে পৌঁছোন গায়ক শিল্পী দুর্নিবার সাহা। মীনাক্ষিও সেখানেই প্রথম দেখেছিলেন দুর্নিবারকে। শুরু হয় প্রেম ও ঘনিষ্ঠতা। এরপর, ২০১৭ সালে আইনি বিয়ে সারেন দুজন। এবং গতবছর (২০২১) সামাজিক বিয়ে সেরে ফেলেন তাঁরা। বেশ ধুমধাম করেই বিয়ে করেন এই জুটি। টলি পাড়ার অনেকে নিমন্ত্রিত ছিলেন। কিন্তু, বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের সুর ভেসে আসছে।

সত্যি কি বিয়ে ভাঙছে দুর্নিবার সাহার? শোনা যাচ্ছে দুর্নিবার-মীনাক্ষির দাম্পত্য কলহ পৌঁছেছে চরমে। এমনকি মীনাক্ষি বাড়ি ছেড়েছেন। সূত্র বলছে, অন্য মহিলার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন দুর্নিবার সাহা। সত্যি কি তাই? বছর না ঘুরতেই এমন কী হল যে, এখন বিচ্ছেদ ছাড়া আর কিছুই ভাবতে পারছেন না এই জুটি?

একটা সময় এই জুটিকে বলা হত ‘মেড ফর ইচ আদার’। এদিকে বছর ঘুরতেই বদলে গেল সমীকরণ। নিজেদের সম্পর্কের জটিলতা নিয়ে এখনও পর্যন্ত কেউই মুখ খোলেননি। তাহলে কি সত্যি পরকীয়ার জের, বিচ্ছেদের পথে হাঁটছেন দুর্নিবার-মীনাক্ষি? সময়ের অপেক্ষা।