whatsapp channel

স্ত্রীর কাছে রাহুল ফিরতেই নতুন সম্পর্কে রুকমা! ফাঁস করলেন ছবি

নিজের প্রথম প্রেম, স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের কাছে ফিরে গিয়েছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। ছেলে সহজকে নিয়ে আবারো সুস্থ, সুন্দর একটা সংসার গড়ে তুলছেন তাঁরা। কিন্তু রাহুলের ব্যক্তিগত…

Nirajana Nag

Nirajana Nag

নিজের প্রথম প্রেম, স্ত্রী প্রিয়াঙ্কা সরকারের কাছে ফিরে গিয়েছেন অভিনেতা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunoday Banerjee)। ছেলে সহজকে নিয়ে আবারো সুস্থ, সুন্দর একটা সংসার গড়ে তুলছেন তাঁরা। কিন্তু রাহুলের ব্যক্তিগত সম্পর্কের সমীকরণ বদলাতেই উঠে এসেছে আরেক অভিনেত্রীর নাম। তিনি রুকমা রায় (Rooqma Roy)। টেলিভিশনের জনপ্রিয় জুটিদের মধ্যে অন্যতম রাহুল রুকমা। প্রথম একসঙ্গে ‘দেশের মাটি’ সিরিয়ালে অভিনয় করেন দুজনে। ‘রাম্পি’ জুটির জনপ্রিয়তা ছাপিয়ে গিয়েছিল নায়ক নায়িকাকেও। দ্বিতীয় সিরিয়াল ‘লালকুঠি’তে সেই রসায়ন একটু ফিকে হলেও ততদিনে গুঞ্জন উঠেছিল, রাহুল রুকমা নাকি বাস্তবেই সম্পর্কে জড়িয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় রাহুল রুকমার ছবিও আভাস দিত তেমনি। কিন্তু সে কথা কখনোই স্বীকার করেননি তাঁরা। বরং নিজেদের বরাবর ভালো বন্ধুই বলে এসেছেন দুই অভিনেতা অভিনেত্রী। এমনকি সম্প্রতি রাহুল প্রিয়াঙ্কার মিলনের খবরেও উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। এক সংবাদ মাধ্যমে রুকমা বলেন, প্রিয়াঙ্কার সঙ্গে যখন রাহুলের আবারো কথা বলা শুরু হয় তখন থেকেই বিষয়টা জানতেন তিনি। বন্ধুর ভালো হলে তাঁর ভালো লাগবে এটাই স্বাভাবিক। রুকমার কথায়, তিনি সবসময়ই ‘রাহুলদা’র পাশে আছেন। তাঁদের জন্য প্রার্থনা করেন।

স্ত্রীর কাছে রাহুল ফিরতেই নতুন সম্পর্কে রুকমা! ফাঁস করলেন ছবি
রাহুল এবং রুকমা

রাহুল যেমন পুরনো সম্পর্কে ফিরেছেন, রুকমাও তেমনি জড়িয়েছেন নয়া সম্পর্কে। তাঁর মনে এখন কে আছে? রাখঢাক না করে উত্তর দিয়ে দিয়েছেন রুকমা। শুধু তাই নয়, ফাঁস করেছেন তাঁর ছবিও। সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে নিজের মোবাইল ফোন খুলে ক্যামেরার সামনে তুলে ধরেছেন। সেখানে জ্বলজ্বল করে উঠেছে রুকমার ‘প্রিয়’র ছবি।

না, সে কোনো মানুষ নয়। আসলে রুকমার কেনা নতুন গাড়িই এখন তাঁর মন জুড়ে রয়েছে। সোশ্যাল মিডিয়ায় নতুন গাড়ির ছবিও শেয়ার করেছেন তিনি। সাদা ধবধবে গাড়ির সামনে দাঁড়িয়ে অভিনেত্রী। তিনি জানান, সদ্যোজাত সন্তানের মতোই এই গাড়িটার যত্ন করছেন তিনি।  এই গাড়ির সঙ্গেই নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে জানান রুকমা।

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই