whatsapp channel

Shilpa Shetty: শরীরচর্চা ছেড়ে জিমের মধ্যে তুমুল নাচ শিল্পা শেঠির, ভাইরাল ভিডিও

তিনি প্রত্যেকে জেনে গেছেন শিল্পা শেঠি শারীরিকভাবে কতটা ফ্যাট অন্তত তার মেদ হীন চেহারা এইটাই জানান দেয়। শরীরচর্চা নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ নিজের জায়গা করে নিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও…

Avatar

HoopHaap Digital Media

তিনি প্রত্যেকে জেনে গেছেন শিল্পা শেঠি শারীরিকভাবে কতটা ফ্যাট অন্তত তার মেদ হীন চেহারা এইটাই জানান দেয়। শরীরচর্চা নিয়ে তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ নিজের জায়গা করে নিয়েছেন। সম্প্রতি একটি ভিডিও তিনি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন যেখানে দেখা যাচ্ছে জিমের ঘরেই শরীরচর্চার পোশাক পড়ে তিনি শরীরচর্চার বদলে নাচে মেতে উঠলেন।

হাঙ্গামা টু সিনেমার চুরাকে দিল মেরা গানটির সঙ্গে অসাধারণ এক্সপ্রেশন এ নিজের ফিটনেস প্রমাণ করলেন শিল্পা। জিমে গিয়ে শুধুমাত্র শরীরচর্চা করলেই যে শরীর ভালো থাকে তা নয় নাচের মাধ্যমে ও শরীরকে সুস্থ রাখা যেতে পারে এমনটাই বললেন শিল্পা।

নীল রঙের স্প্যাগেটি টক এবং একটি মাল্টি কালারের টাইট প্যান্ট, আর পায়ে রয়েছে একজোড়া সুন্দর স্নিকার্স,একেবারে সাজগোজহীন হয়ে সুন্দর করে নাচতে ব্যস্ত তিনি। এই গানটির আসল যে সিনেমায় ব্যবহৃত হয়েছিল তা হল ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত ম্যা খিলাড়ি তু আনাড়ি যেখানে তার বিপরীত দিকে অভিনয় করেছিলেন অক্ষয় কুমার।

আলাদা করে শরীরচর্চা করার সময় পান না তারা অবশ্যই অন্তত দশমিনিট নাচতে পারেন। নাচলে হার্ট এবং ফুসফুস অনেক বেশি শক্তিশালী হয়। খুব সহজেই শরীরের পেশি গুলোর মধ্যে ফ্লেক্সিবিলিটি তৈরি হয়। যারা অকাল বার্ধক্য জনিত সমস্যায় ভুগছেন তারা নাচ প্র্যাকটিস করতে পারেন।

দেখে নিন ভাইরাল ভিডিও -»

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media