BollywoodHoop Plus

Alia Bhatt: হবু মা আলিয়াকে বিশেষ উপহার মাধুরীর

টিনসেল টাউনে খুব শীঘ্রই আসতে চলেছে কাপুর পরিবারের নতুন অতিথি। অন্তঃসত্ত্বা আলিয়া ভাট (Alia Bhatt)-কে ইতিমধ্যেই মাঝরাতে ভেগান পিজ্জা বানিয়ে পাঠিয়েছেন শিল্পা শেঠি (Shilpa Shetty)। তবে আলিয়ার বেবি শাওয়ারে তাঁকে দেখা যায়নি। এবার আলিয়া ও রণবীর (Ranbir Kapoor)-কে শুভেচ্ছা জানিয়ে বিশেষ উপহার পাঠালেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene)।

প্রসঙ্গত, একটি ডান্স রিয়েলিটি শোয়ে একবার বিশেষ অতিথি হয়ে এসেছিলেন রণবীর। সেই সময় তিনি বলেছিলেন, সকলের মতো তিনিও শৈশব থেকেই মাধুরীর একনিষ্ঠ ভক্ত। এমনকি ‘ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি’ ফিল্মে একটি গানে মাধুরীর সাথে স্ক্রিন শেয়ার করেছিলেন রণবীর। বর্তমানে মাধুরী সেলিব্রিটি ডান্স রিয়েলিটি শো ‘ঝলক দিখলা যা’-র বিচারকের আসনে রয়েছেন। এই শোয়ে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন নীতু কাপুর (Neetu Kapoor)। শোয়ে মাধুরী, নীতুকে বলেন, তিনি ভাবী মা-বাবা আলিয়া ও রণবীরের জন্য একটি বিশেষ উপহার নিয়ে এসেছেন।

উপহারটি ছিল গোপালের একটি মুর্তি। গোপালের মুর্তি নীতুর হাতে তুলে দিয়ে আলিয়া ও রণবীরকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন মাধুরী। নীতুও মাধুরীকে ধন্যবাদ জানিয়েছেন। অপরদিকে আলিয়া বর্তমানে তুমুল ব্যস্ত তাঁর হাতে থাকা কাজ শেষ করতে। কারণ খুব শীঘ্রই আসতে চলেছে নতুন অতিথি।

সম্প্রতি আয়োজিত হয়েছিল আলিয়ার বেবি শাওয়ার। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মহেশ ভাট (Mahesh Bhatt), সোনি রাজদান (Soni Razdan), ঋদ্ধিমা কাপুর সাহানি (Ridhima Kapoor Sahani), রণবীর কাপুর (Ranbir Kapoor), রিমা জৈন (Rima Jain), করণ জোহর (Karan Johar), করিশ্মা কাপুর (Karishma Kapoor)-রা। এটি ছিল একটি ঘরোয়া অনুষ্ঠান যিতে আমন্ত্রিত ছিলেন পরিবারের সদস্যরা ও অত্যন্ত ঘনিষ্ঠজনরা। আলিয়ার বেবি শাওয়ারের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন নীতু।

whatsapp logo