Hoop PlusTollywood

শুরু হলো বিয়ের তোড়জোড়, প্রি-ওয়েডিং ফটোশ্যুটে অন্তরঙ্গ জনপ্রিয় জুটি নীল-তৃণা

নীল -তৃণা নাকি নিখিল গুনগুন কোন নামটা পছন্দ আপনার? অবশ্য এরা একসাথে দুজনে কোনোদিন অভিনয় করেননি। আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করলেও নিজেদের অভিনয়ের জন্য দর্শকদের জন্য খুব প্রিয়। আর নিজেদের প্রেমের জন্য বিখ্যাত এই জুটি। টলিপাড়ায় এরা হেভি ওয়েট কাপল। একসাথে অভিনয় না করলেও ছোট থেকে একে অপরকে চেনে। এরা প্রথমে ভালো বন্ধু। তারপর প্রেমিক- প্রেমিকা। নিজেদের প্রেমের জন্য এরা টলিপাড়ার সেরা জুটি বললে কিছু কম নয়। আর এই প্রেমকে আর কিছুদিনের মধ্যে নতুন নাম দিতে চলেছেন এই জুটি। প্রেমিক-প্রেমিকা থেকে স্বামী স্ত্রী হওয়ার পালা।

১০ বছরের বেশি কলেজ জীবন থেকে আলাপ। প্রথমে বন্ধু তারপর প্রেম। এবার এই সম্পর্কে শিলমোহর দেওয়ার পালা। আর একমাস ও বাকি নেই। ফেব্রুয়ারীর ৪ইতে জাঁকজমক ভাবে কলকাতার সিটি ক্লাবে বিয়ের আসর বসবে। বিয়ে ৪ তারিখ হলেও গ্র‍্যান্ড রিসেপশান হবে ভালোবাসার দিন অর্থাৎ ১৪ ফেব্রুয়ারিতে কলকাতাত পি.সি সরকার গার্ডেন্স এ। রিসেপশান ছেড়ে অভিনয় থেকে কিছুদিনের ছুটি নিয়ে দুজনেই উড়ে যাবে গ্রীসে। আর সেখানেই নিজেদের ডেস্টিনেশন মধুচন্দ্রিমা সারবেন।

বিয়ের আগে নানান অনুষ্ঠান শুরু হয়ে গিয়েছে নীল ও তৃণার বাড়িতে। দুজনেই নিজের বন্ধুবান্ধব নিয়ে জমিয়ে ব্যচেলার পার্টি সেড়ে নিয়েছেন। শ্যুটিং এর ফাঁকে কখনো ব্যাচেলার পার্টি তো কখনো আইবুরোভাত সবই শুরু হয়ে গিয়েছে। এর মধ্যেও একে অপরকে সময় দিতে ভুলে যায়নি অভিনেতা- অভিনেত্রী। এরা দুজনেই ছবি আর ফটোশুট করতে ভালোবাসেন। আর বিয়ের আগে প্রি ওয়েডিং ফটোশুট করবেনা তা কি হয়। ইতিমধ্যে প্রিওয়েডিং ফটোসেশান ও শুরু হয়ে গিয়েছে। নীলের সঙ্গে তৃণা নিজের ছবি শেয়ার করেন, এটা দেখেই বোঝা যাচ্ছে যে এটা তাঁদের প্রি–ওয়েডিং ফটোশুট। ক্যাপশনে তৃণা ‘‌ম্যান অ্যান্ড ওয়াইফ’‌ লেখেন। যা রীতিমতো ভাইরাল হয়।

এই প্রিওয়েডিং এ ফটোশুটে থেমে থাকেননি অভিনেতা -অভিনেত্রী। শ্যুটিং এর ফাঁকে আরো একটা প্রি ওয়েডিং ফটোসেশান করলেন এই হট কাপেল। একনজরে দেখে নেওয়া যাক। হাল্কা গোলাপী রঙের লেহঙ্গা আর হিরের গয়না পরে প্রি-ওয়েডিং ফটোশ্যুটে হাজির হন তৃণা সাহা৷ আর নীল ও আকাশী রঙের শেরওয়ানি আর হাতে হিরের আংটি পরিহিত অবস্থায় নিজেদের ফটোসেশান করলেন। নিজেদের প্রি-ওয়েডিং ফটোশ্যুটের ছবি যেমন তৃণা সাহা নিজের সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেন, তেমনি নীল ভট্টাচার্যও শেয়ার করেন একের পর এক ছবি । নীল তৃণার ভালোবাসার মুহূর্তগুলি রীতিমতো ভাইরাল।

whatsapp logo