Hoop PlusTollywood

Rukmini Maitra: গরু পাচার বিতর্ক অতীত, দেবের সঙ্গে মালদ্বীপে মাখোমাখো প্রেমিকা রুক্মিণী!

বর্তমানে রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) ছুটি কাটাচ্ছেন মালদ্বীপে। সাথে রয়েছেন দেব (Dev)। তবে এই প্রথমবার নয়, এর আগেও দেব ও রুক্মিণী মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন। সম্ভবতঃ টলিউডের এই তারকা জুটি শনিবার মালদ্বীপ পৌঁছেছেন। মালদ্বীপে পৌঁছে রবিবার দেব ও রুক্মিণী নিজেদের ইন্সটাগ্রাম হ্যান্ডলে নিজেদের মতো করেই ছবি শেয়ার করেছেন। রুক্মিণীর শেয়ার করা ছবি সকলের নজর কেড়েছে।

রুক্মিণীর শেয়ার করা ছবিতে তাঁকে দেখা যাচ্ছে নীলচে-সবুজ সমুদ্রের উপর একটি নেটের হ্যামকে শুয়ে থাকতে। তাঁর পরনে রয়েছে সোনালি রঙের শর্ট ড্রেস। ট্রান্সপারেন্ট ড্রেসটি স্লিভলেস। তার সাথে হালকা ব্রাউন রঙের হ্যাট পরেছেন রুক্মিণী। হালকা মেকআপ করেছেন তিনি। একটি কুশনের উপর আধশোয়া হয়ে রোদ পোহাতে দেখা যাচ্ছে তাঁকে। কোনো গয়না পরেননি তিনি। কখনও তাঁকে দেখা যাচ্ছে সমুদ্রের দিকে তাকিয়ে থাকতে। ছবিগুলি শেয়ার করে রুক্মিণী লিখেছেন, ইংরাজিতে ‘ব্যাক’ কথাটি। তার সাথেই তিনি জুড়েছেন নীল রঙের ডলফিনের ইমোজি। সম্ভবতঃ ডলফিন দেখতেই হঠাৎই উঠে সমুদ্রের দিকে তাকিয়েছিলেন রুক্মিণী। রুক্মিণীর ছবির কমেন্ট বক্সে ঋতুপর্ণা পোস্ট করেছেন অনেকগুলি আগুনের ইমোজি।

রুক্মিণীর অনুরাগীদের একাংশ তাঁর কাছে জানতে চেয়েছেন, দেব কোথায়! অনেকে আবার এই প্রশ্নের উত্তর দিয়ে লিখেছেন, দেব এই ছবিগুলি রুক্মিণীকে তুলে দিয়েছেন। অনেকে রুক্মিণীর বিকিনি পরা ছবি দেখতে চেয়েছেন। প্রায় সকলেই ছবিগুলির প্রশংসা করেছেন। সদ্যই শেষ হয়েছে রুক্মিণীর আগামী ফিল্ম ‘বিনোদিনী : একটি নটীর উপাখ্যান’-এর শুটিং। শুটিংয়ের শেষ দিনে রীতিমত আবেগতাড়িত হয়ে পড়েছিলেন তিনি। ‘বিনোদিনী : একটি নটীর উপাখ্যান’ প্রকৃতপক্ষে কিংবদন্তী থিয়েটার শিল্পী নটী বিনোদিনীর বায়োপিক।

এই ফিল্মটি পরিচালনা করেছেন রামকমল মুখোপাধ্যায় (Ramkamal Mukherjee)। শুরু থেকেই নটী বিনোদিনীর লুকে বিতর্কিত হয়েছেন রুক্মিণী। তবে শেষ অবধি সব বিতর্ক কাটিয়ে অবশেষে শেষ হয়েছে নটী বিনোদিনীর বায়োপিকের শুটিং।