BollywoodHoop Plus

Govinda-Krushna: মামা গোবিন্দার কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন ভাগ্নে

গোবিন্দা (Govinda) ও তাঁর ভাগ্নে কৃষ্ণা অভিষেক (Krushna Abhishek)-এর পারিবারিক সমস্যার কথা অজানা নয়। কৃষ্ণার তুলনায় বয়সে অনেকটাই বড় কাশ্মীরা শাহ (Kashmira Shah)-কে বিয়ে করার ঘটনাকে কেন্দ্র করে দুই পরিবারের মধ্যে অশান্তির সৃষ্টি হয়েছিল। কিন্তু একটি সাক্ষাৎকারে কৃষ্ণা বললেন, তিনি আজও তাঁর ‘চিচিমামা’-কে ভালোবাসেন।

মণীশ পল (Manish Paul)-এর চ্যাট শোয়ে এসেছিলেন কৃষ্ণা। সেখানেই মণীশ তাঁকে জিজ্ঞাসা করেন গোবিন্দার প্রিয় ভাগ্নে কৃষ্ণার সঙ্গে এখনও কেন গোবিন্দার অশান্তি চলছে! কৃষ্ণা বলেন, অধিকাংশ মিডিয়া তাঁর বক্তব্যকে এডিট করে দেখানোর ফলে তাঁদের পরিবারে আরও বিভ্রান্তির সৃষ্টি হচ্ছে। তখন মণীশ তাঁকে আশ্বাস দেন, এটা তাঁর শো। ফলে কোনও কিছুই এডিট করা হবে না। কৃষ্ণা, তাঁর ‘চিচিমামা’ গোবিন্দার উদ্দেশ্যে বলেন, তিনি তাঁর চিচিমামাকে খুব ভালোবাসেন।

কৃষ্ণা বলেন, গোবিন্দা যেন মিডিয়ার কোনো নেতিবাচক খবর নিয়ে যেন মাথা না ঘামান। কারণ কৃষ্ণাকে নিয়ে অনেক ভুল রটনা হচ্ছে। কৃষ্ণা চান, গোবিন্দার সঙ্গে আবারও তাঁর সম্পর্ক আগের মতো হয়ে যাক। তিনি যেন কৃষ্ণার সন্তানদের সাথে খেলেন। কৃষ্ণা খুব মিস করেন গোবিন্দাকে। কৃষ্ণা জানেন, গোবিন্দাও তাঁকে মিস করেন। কথাগুলি বলতে বলতে কৃষ্ণার চোখ অশ্রুসজল হয়ে উঠেছিল।

কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে গোবিন্দাকেও তাঁদের পারিবারিক সমস্যা নিয়ে প্রশ্ন করা হয়েছিল। সেই সময় তিনিও বলেছিলেন, কৃষ্ণাকে আজও তিনি আগের মতোই ভালোবাসেন। শৈশবে কৃষ্ণাকে তিনি নিজের কোলে নিতেন। কৃষ্ণা তাঁর কাছেই বড় হয়েছেন। তিনিও আজ কৃষ্ণার অপেক্ষায়।

 

View this post on Instagram

 

A post shared by Pinkvilla (@pinkvilla)

whatsapp logo