Hoop PlusTollywood

Priyanka Sarkar: ব্লাউজ ছাড়াই শাড়িতে নজরকাড়া প্রিয়াঙ্কা, গঙ্গাবক্ষে নৌকায় ফটোশুট সুন্দরী অভিনেত্রীর

ধীরে ধীরে আবারও কাজে ফিরছেন প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)। বর্তমানে অনেকটাই সুস্থ তিনি। এবার তাঁকে দেখা গেল গঙ্গাবক্ষে ফটোশুট করতে। প্রিয়াঙ্কা নিজেই সেই ছবি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে।

এদিন গঙ্গাবক্ষে ‘ফ্লোটেল’-এর কাছাকাছি ফটোশুট করেছেন প্রিয়াঙ্কা। তাঁর শেয়ার করা ছবিতে ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে হাওড়া ব্রিজ। প্রিয়াঙ্কা বসে রয়েছেন একটি নৌকায়। তাঁর চারিদিকে ছড়ানো রয়েছে সাদা ফুল। প্রিয়াঙ্কার পরনে রয়েছে গোলাপি, কমলা ও সোনালি রঙের কম্বিনেশনের শাড়ি। তবে ব্লাউজ পরেননি তিনি। গায়ে কাপড় জড়িয়ে আবৃত করেছেন নিজেকে। তাঁর ওয়েভি চুল ছাড়া রয়েছে। কখনও নৌকার উপর দাঁড়িয়ে, কখনও বসে ছবি তুলেছেন তিনি।

গত বছরের শেষের দিকে রাতে শুটিং করছিলেন প্রিয়াঙ্কা। সেই সময় ব্যারিকেড ভেঙে বেপরোয়া গতিতে একটি বাইক শুটিং স্পটে ঢুকে ধাক্কা মারে তাঁকে। গুরুতর জখম প্রিয়াঙ্কাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। ভেঙে গিয়েছিল তাঁর পায়ের হাড়। অপারেশন করে প্লেট বসানোর পর তিন মাস বিশ্রামে ছিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা জানিয়েছেন, হাঁটতে অসুবিধা না হলেও পায়ে ব্যথা আছে। চিকিৎসকেরা তাঁকে আশ্বাস দিয়েছেন, আবারও আগের ছন্দে ফিরবেন প্রিয়াঙ্কা। বর্তমানে একটানা হাঁটতে পারছেন না প্রিয়াঙ্কা। পায়ে টান ধরছে। অপরদিকে প্রিয়াঙ্কার পুত্র সহজ (Sahaj) তার বাবা রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় (Rahul Arunodoy Banerjee)-র ফিল্ম ‘কলকাতা 96’-এর মাধ্যমে টলিউডে ডেবিউ করতে চলেছে।

whatsapp logo