whatsapp channel

Ritabhari Chakraborty: প্রেমিকের মিষ্টি চুমুতেই আরো সুন্দরী হয়ে উঠছেন ঋতাভরী!

কিছুদিন আগে জাঁকজমকহীন ভাবে সামান্য কিছু আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবকে নিয়ে দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করলেন ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা শতরূপা। দিদির বিয়ের ছবি রাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েন…

Avatar

কিছুদিন আগে জাঁকজমকহীন ভাবে সামান্য কিছু আত্মীয়স্বজন এবং বন্ধুবান্ধবকে নিয়ে দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করলেন ঋতাভরী চক্রবর্তীর দিদি চিত্রাঙ্গদা শতরূপা। দিদির বিয়ের ছবি রাতে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েন ঋতাভরী। দিদির বিয়েতে রাজকীয় সাজে সেজে উঠেছিলেন তিনি। মেরুন লেহেঙ্গা সঙ্গে মাথায় বড় টিকলি কপালে ছোট্ট টিপ এই অবতারে মুগ্ধ নেটবাসীরা। দিদির বিয়েতে মিষ্টি ঋতাভরীর গ্ল্যামার যেন আরও বেড়ে গিয়েছে। নানা শারীরিক অসুস্থতাজনিত কারণে ওজন বাড়িয়ে ফেলেছিলেন ঋতাভরী। তবে নিজের সৌন্দর্য একটুকরো খামতি আসেনি তাঁর।

গতকাল ঋতাভরী নিজের সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ ছবি ভাগ করে নেন। আর সেখানেই প্রথমবার প্রকাশ্যে তিনি নিজের মনের মানুষ তথাগতর ছবি শেয়ার করেন তিনি। আর সেই ছবিতে তথাগতকে ঋতাভরী নিবিড় চুম্বনে বাঁধতে দেখা গেছে। মনের মানুষের থেকে ভালোবাসার এই চুম্বন পেয়ে তো তার হাসি ধরে না। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, ‘আমি কি কিছু পোস্ট করতে ভুলে যাচ্ছি? ও হ্যাঁ, আমার সুন্দর থাকার কারণ’।

শোনা গিয়েছিল খুব শীঘ্রই বিয়ের আসরে বসবেন ঋতাভরী। তাহলে কি চিত্রাঙ্গদার পরে কি ঋতাভরীর পালা? বিশেষ সূত্রের খবর অনুযায়ী এখন অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী তার প্রেমিক তথাগতর সঙ্গে লিভ ইনে রয়েছেন। পুজোর আগে নতুন আবাসনে তারা একসঙ্গে পা রাখতে চলেছেন।

ঋতাভরীর এখন বিয়ে নিয়ে কোনো তাড়া নেই।তিনি বিশ্বাস করেন সময় আসলে সব হবে। আগামী বছরে তাদের এংগেজমেন্টের কথা চলছে। একদম ধুমধামের সঙ্গে তারা বিয়ে করবেন বলে জানিয়েছেন। একবার এক সাক্ষাৎকারে ঋতাভরী বলেছিলেন তার ডেস্টিনেশন ওয়েডিং পছন্দ। আগামী বছর নারী দিবসে মুক্তি পেতে চলেছে ঋতাভরীর পরবর্তী ছবি ফাটাফাটি। যে ছবিটি পরিচালনা করবেন অরিত্র মুখোপাধ্যায়। এই ছবি বডি শেমিং নিয়ে কথা বলবে। ঋতাভরী ছাড়াও তার বিপরীতে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়।

whatsapp logo