whatsapp channel

হাসিমুখে হামাগুড়ি দিচ্ছে ছোট্ট ইউভান, একরত্তি খুদের দুষ্টু মিষ্টি ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

রাজ শুভশ্রী টলিউডের মিষ্টি কাপল। ২০১৮ সালে এই জুটি বিয়ে করে হয়ে ওঠেন সকলের প্রিয় রাজশ্রী। রাজশ্রী বিয়ের দুবছর হতে না হতে নিজেদের ফ্যানেদের সুখবর দেন। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল…

Avatar

HoopHaap Digital Media

রাজ শুভশ্রী টলিউডের মিষ্টি কাপল। ২০১৮ সালে এই জুটি বিয়ে করে হয়ে ওঠেন সকলের প্রিয় রাজশ্রী। রাজশ্রী বিয়ের দুবছর হতে না হতে নিজেদের ফ্যানেদের সুখবর দেন। দ্বিতীয় বিবাহবার্ষিকীর দিন সোশ্যাল মিডিয়াতে সকল ভক্তদের মা-বাবা হতে চলার খবর জানিয়েছিলেন রাজশ্রী। গত বছর সেপ্টেম্বর মাসে রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে পুত্র সন্তান। ভালোবেসে নাম দেন ইউভান। জন্মের পর থেকেই ইউভান যেন সেলিব্রিটি। ক্যামেরার দিকে তাক করে বেশ ভালোই পোজ দিতে শিখেছে ছোট্ট ইউভান। ইউভানকে অনেমে টলিউডের ‘তৈমুর’ বলে ডাকেন।

ধীরে ধীরে এই একরত্তি মিডিয়া সেনসেশন হয়ে উঠেছে। কখনও তাকে দেখা যায় মায়ের কোলে চুপটি করে ঘুমিয়ে থাকতে, আবার কখনও ঠাকুমার কোলে আদর খেতে। কিছুদিন আগেই সাড়ে পাঁচ মাসেই অন্নপ্রাশনের অনুষ্ঠান হয়েছে ইউভানের। এই দিনটি রাজের আদিবাড়ি হলদিয়াতেই কাটিয়েছেন তারকা দম্পতি। ইউভানের মামা না থাকায় দাদুর হাতেই প্রথম ভাত খেয়েছে ইউভান। সেইসব ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। এমনকি পায়েস খাওয়ানোর আগে একটা নিয়ম আছে। একটি থালায় গীতা, কলম আর টাকা ছিল। ছোট্ট ইউভান নিজের ছোট ছোট হাত দিয়ে টাকা তুলে নেয়। এই ভিডিও মুহূর্তে ছড়িয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়াতে।

দেখতে দেখতে ছোট্ট ইউভান অনেকটা বড় হয়ে গিয়েছে। সম্প্রতি ইউভান ছ’মাস পূর্ণ করলো। এই দিন বাবা মায়ের সাথে ছ’মাসের জন্মদিন উদযাপন করলো ছোট্ট ইউভান। আর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে শেয়ার করলেন মাম্মা শুভশ্রী। ছমাসের জন্মদিনে তাই হাফ শেপের একটি সুন্দর ডিজাইন করা আকাশি কেক কাটলো ইউভান। কেকের ওপর চিনি ক্রিম দিয়ে হাতি, জিরাফ সাথে স্টার, প্যারাশ্যুট ডিজাইন করে লেখা আছে, ইউভান’স হাফ বার্থডে। ইউভান এদিন সাদা জামা আর হাফ প্যান্ট পড়ে ছোট্ট হাত দিয়ে সেটা ছুঁতে চাইছে।

এই ছমাসে ইউভান অনেকটাই বড় হয়ে গিয়েছে। ইতিমধ্যে ইউভানের জন্য সোশ্যাল দুনিয়াতে ফ্যানপেজ খুলে গিয়েছে। সেখানে ইউভানের নানান মুহূর্ত ধরা পড়ে। এর মধ্যে ছোট্ট ইউভানের একটি সুন্দর মুহূর্ত ভিডিও হিসেবে শুভশ্রীর ফ্যানপেজে শেয়ার হয়। ছোট্টু নিজের ছোট ছোট পায়ে হামাগুড়ি দিতেও শিখে গিয়েছে। হামাগুড়ি দিতে দিতে দিদি সৃষ্টির দিকে এগিয়ে যাচ্ছে। হাসতে হাসতে আবার ডিগবাজি খাচ্ছে। এরপরই নেটনাগরিকরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

Avatar