whatsapp channel

বদলে গেল জীবনের স্বাদ, প্রথমবার ‘মা’ ডাক শুনলেন অভিনেত্রী অঙ্কিতা, ভাইরাল অন্তরঙ্গ ভিডিও

মাতৃত্বকে দু হাত দিয়ে স্বাগত জানিয়েছিলেন 'জড়োয়ার ঝুমকো' খ্যাত অঙ্কিতা মজুমদার পাল, কোলে আসে কন্যা সন্তান। গত বছর ছিল করোনার প্রচন্ড দাপাদাপি। ঠিক সেই সময়েই মাতৃত্বকে অনুভব করেছিলেন অভিনেত্রী এক…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

মাতৃত্বকে দু হাত দিয়ে স্বাগত জানিয়েছিলেন ‘জড়োয়ার ঝুমকো’ খ্যাত অঙ্কিতা মজুমদার পাল, কোলে আসে কন্যা সন্তান। গত বছর ছিল করোনার প্রচন্ড দাপাদাপি। ঠিক সেই সময়েই মাতৃত্বকে অনুভব করেছিলেন অভিনেত্রী এক বুক ভয় নিয়ে। যদিও নির্বিঘ্নে সন্তান প্রসব করেন।

Advertisements

এখন মেয়েই সব কিছু। মেয়ের জন্য যাবতীয় কাজ একাই সামলাচ্ছেন অভিনেত্রী। মেয়ের নাম রেখেছেন আরুণ্যা। লকডাউনের আগে গুয়াহাটিতে শ্বশুরবাড়ি গিয়েছিলেন। পরে খারাপ পরিস্থিতির কারণে থেকে যেতে হয় তাকে। আরুণ্যার জন্মও হয় গুয়াহাটিতেই।

Advertisements

মেয়ের অন্নপ্রাশনের অনুষ্ঠানও গুয়াহাটিতেই করেছেন অঙ্কিতা। কিন্তু, এবার কলকাতা ফেরার পালা। মেয়েকে নিয়ে নতুন করে জগৎ উপভোগ করতে চান তিনি। ফের সিরিয়ালে আসতে চান। কিন্তু, এরই মধ্যে পেলেন সুন্দর উপহার। গত বছর যেমন জন্ম দিয়েছিলেন, এই বছর সেই কন্যার মুখ থেকে প্রথমবার মা ডাক শুনতে পেলেন। আনন্দধারা বইছে অঙ্কিতার মুখ বেয়ে। এই ডাক শোনার জন্যেই কত মেয়ে অপেক্ষা করে থাকেন। ব্যতিক্রমী নন অভিনেত্রী অঙ্কিতা মজুমদার পালও।

Advertisements

Advertisements

ছোট্ট আরুণ্যার থেকে ছোট্ট মা ডাক শোনার পর সেই আনন্দ ভাগ করে নেন অভিনেত্রী দর্শকদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্ট করে লেখেন, ‘প্রত্যেক মা অপেক্ষা করেন, কখনও তাঁর ছোট্ট সন্তান প্রথম বার মা বলে ডাকবে। আরুণ্যা আমার অপেক্ষা পূরণ করেছে। আনন্দ দিয়েছে। মা, মা আর বাবা বলে ডাকতে শিখেছে। আমরা আশীর্বাদধন্য’।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media