Hoop PlusHoop ViralTollywood

Jeet: মঞ্চে উঠে বৃদ্ধা অনুরাগীকে বুকে জড়িয়ে নিলেন জিৎ, ব্যবহারে মুগ্ধ নেটপাড়া

বহুদিন পর্দায় দেখা যায়নি অভিনেতা জিৎ’কে, অথচ, অবাঙালি হয়েও বাংলা সিনেমায় অভিনয় করে, লক্ষ লক্ষ মানুষের মন জয় করেছেন। সম্প্রতি, একটি স্টেজ শো করেন জিৎ। প্রায় আড়াই বছর পর দর্শকদের মুখোমুখি হন জিৎ! সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষ সক্রিয় নন, তবে তার ফ্যান পেজ মাঝে মধ্যেই নানান ছবি পোস্ট করেন। হালে জিৎ তার নিজের পেজে কিছু ছবি পোস্ট করেছেন। বৈষ্ণোদেবী থেকে উজ্জয়িনীর মহাকাল মন্দির, পুরো ফ্যামিলি নিয়ে হাজির হন তিনি, সেই ছবি যেমন পোস্ট করেছেন, তেমনই একটি ভিডিও শেয়ার করেছেন যেখানে তিনি এক ঠাকুমার গালে চুম্বন দিয়ে ভালোবাসা জানাচ্ছেন, মুহূর্তে ভাইরাল হয় ভিডিওটি।

১৯৯৩ সালে জিৎ মডেলিং করতেন। বিভিন্ন পত্র পত্রিকা থেকে ছোট খাটো প্রোডাক্টের হয়ে। এরপর, ১৯৯৪ সালে ‛বিষবৃক্ষ’ নামে একটি বাংলা ধারাবাহিক দিয়েই শুরু করেন পথচলা। সিনেমাতে পা রাখেন ২০০১ সালে, তাও আবার তেলেগু সিনেমা ‛চান্দু’ দিয়ে। এরপর, ২০০২ সালে বাংলা সিনেমা ‛সাথী’ পায়ের তলার মাটি শক্ত করে নেন। একটা সময়, জিৎ-কোয়েল এর জুটি এতটাই হিট ছিল যে মানুষ এদেরকে বাস্তব জীবনের জুটি পর্যন্ত ভাবতে শুরু করে।

এখন জিৎ যেমন একজন অভিনেতা তেমনই রয়েছে তার নিজস্ব প্রযোজনা সংস্থা। ২০০৯ সালে তিনি শুরু করেন নিজের প্রথম প্রোডাকশন হাউজ, নাম – গ্রাসরুট এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড। এই হাউজ থেকে মুক্তি পায় – ‘১০০ পার্সেন্ট লাভ’, ‘বস’, ‘বস ২’, ‘বচ্চন’, ‘গেম’, ‘সুলতান’, ‘অভিমান’ এবং আরও অনেক ছবি। এরপর, ২০১৭ সালে জিৎ শুরু করেন জিতস্ ফিল্ম ওয়ার্কস্ প্রাইভেট লিমিটেড। এত ব্যস্ততার মাঝেও যখন সেই জিৎ স্টেজে পারফর্ম করতে আসে তখন স্টেজে শুরু হয় উন্মাদনা, যার প্রত্যেকটি ভিডিও অভিনেতা পোস্ট করেছেন তার নিজের ইনস্টাগ্রাম পেজে।

কোথায় জিৎ স্টেজ শো করেছেন সেসব বোঝা না গেলেও তাকে ঘিরে দর্শকদের উন্মাদনা ছিল চরমে। এক বৃদ্ধা অনুরাগী আনন্দের বশে স্টেজেই উঠে আসেন। বৃদ্ধা ঠাকুমা আসতেই তাকে জড়িয়ে ধরেন জিৎ, গালে চুমু দিয়ে বলেন ‘আপনাকে কি সুন্দর দেখতে’। জিতের মুখে এই কথা শুনে লজ্জায় লাল হয়ে যায় ঠাকুমা। এরপর জিৎ ঠাকুমার হাতে উপহারও তুলে দেয়। মুহূর্তে ভাইরাল হয় এই মিষ্টি ভিডিওটি। দেখে নিন আপনিও।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

whatsapp logo