Bengali SerialHoop Plus

এখনি শেষ হচ্ছে না ‘কি করে বলবো তোমায়’, ধারাবাহিকের কারণে বড় অফার ছেড়ে দিলেন রাধিকা

আবারও পরিবর্তন, আবারও নায়িকা বদল। ‘জতুগৃহ’ থেকে অনামিকা চক্রবর্তী (anamika chakraborty) সরে যাওয়ার পর এবার ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ থেকে সরিয়ে দেওয়া হল স্বস্তিকা দত্ত (swastika dutta)-কে। তাঁর জায়গায় অভিনয় করবেন দর্শণা বণিক (Darshana banik)।

অথচ সৌম‍্যজিৎ আদক (soumyajit adak) পরিচালিত ওয়েব সিরিজ ‘অল্প হলেও সত্যি’ -তে সৌরভ দাস (sourav das)-এর বিপরীতে মাত্র কয়েক ঘন্টা আগেও স্বস্তিকা দত্ত-র কাজ করার কথা ছিল। কিন্তু কয়েক ঘন্টার মধ্যেই চিত্রটা বদলে গেল। স্বস্তিকাকে রিপ্লেস করে আনা হল দর্শণা বণিককে। জানা গেছে, স্বস্তিকাই নাকি পরে ওয়েব সিরিজে কাজ করতে চাননি।

তবে স্বস্তিকা বলেছেন, ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে তিনি রাধিকার ভূমিকায় অভিনয় করছেন। সেই ধারাবাহিকে আসতে চলেছে বড় টুইস্ট। তার উপর ওয়েব সিরিজের সাথে ধারাবাহিকের ডেট ক্ল‍্যাশ করছে বলেই ওয়েব সিরিজ থেকে সরে দাঁড়িয়েছেন।

কিন্তু পরিচালক সৌম্যজিৎ-এর কথায় জানা গেল, স্বস্তিকা হোয়্যাটসঅ্যাপে এবং ফোনে সৌম্যজিৎকে কনফার্ম করেছিলেন। এই কারণে তাঁর নাম ঘোষণা করা হয়েছিল। মহরতের দিন স্বস্তিকার সঙ্গে কন্ট্র‍্যাক্ট সাইন হওয়ার কথা ছিল। কিন্তু 24 শে জুন রাতে স্বস্তিকা জানিয়েছেন, জুলাইতে কাজ শেষ করা তাঁর পক্ষে সম্ভব নয়। ফলে অগষ্ট-সেপ্টেম্বরের আগে তিনি সময় দিতে পারবেন না। তৎক্ষণাৎ দ্রুত যোগাযোগ করা হয় দর্শণার সঙ্গে। ওয়েব সিরিজের চিত্রনাট্য শুনে দর্শণার পছন্দ হওয়ায় তিনিও রাজি হয়ে যান। সম্পর্কের টানাপোড়েন নিয়ে তৈরি হয়েছে ‘অল্প হলেও সত্যি’-র কাহিনী। দর্শণা ও সৌরভ ছাড়াও ‘অল্প হলেও সত্যি’-তে অভিনয় করছেন ঋষভ বসু (Rishabh basu) এবং সৃজনী মিত্র (srijani mitra)।

whatsapp logo