Nusrat Jahan: প্রথম স্বামী নিখিলকে কেন ঠকিয়েছিলেন নুসরত!

Nilanjana Pande

নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-কে নিয়ে বর্তমানে রাজ্য-রাজনৈতিক তরজা তুঙ্গে। তাঁর নামে রয়েছে কোটি কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ। এর মধ্যেই সাংবাদিক সম্মেলন করে নুসরত জানিয়েছেন, যে সংস্থার নামে আর্থিক প্রতারণার অভিযোগ রয়েছে, 2017 সালে ওই সংস্থার ডিরেক্টর পদ থেকে ইস্তফা দিয়েছেন তিনি। তবে সাংবাদিকের উপর্যুপরি প্রশ্নবাণে রেগে গিয়ে সাংবাদিক সম্মেলন ছেড়ে বেরিয়ে যান নুসরত। এই ঘটনা তাঁকে ঘিরে তৈরি করেছে সন্দেহ। পাশে নেই তৃণমূল কংগ্রেস। একসময় নুসরতও এই ভাবেই সরে গিয়েছিলেন নিখিল জৈন (Nikhil Jain)-এর পাশ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Filmy Network (@networkfilmy)

‘রঙ্গোলি ফ্যাশনস’-এর কর্ণধার নিখিলের সাথে নুসরতের আলাপ হয়েছিল একটি ইভেন্টে। প্রথমে নিখিলকে পাত্তা না দিলেও পরবর্তীকালে তাঁকে ডেট করতে শুরু করেন নুসরত। কিন্তু নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রেখেছিলেন নুসরত। 2019 সালে লোকসভা নির্বাচনে জিতে সাংসদ হওয়ার পর নিখিলকে বিয়ে করেছিলেন তিনি। নতুন নাম নিয়েছিলেন রুহি জৈন। তুরস্কের বোদরুমে রাজকীয় ভাবে বিয়ে হয়েছিল নিখিল ও নুসরতের। বিয়ের পর এই জুটিকে যথেষ্ট রোম‍্যান্টিক মুহূর্ত কাটাতে দেখা গেলেও একসময় নুসরতের সাথে যশ দাশগুপ্ত (Yash Dasgupta)-এর পরকীয়া সম্পর্ক তৈরি হয়। অন্তঃসত্ত্বা হয়ে পড়েন নুসরত। তিনি বেরিয়ে আসেন নিখিলের সংসার ছেড়ে।

এরপরেই নুসরত জানান, নিখিলের সাথে তাঁর বিয়ে বৈধ নয়। নিখিল এই প্রসঙ্গে জানিয়েছেন, আনুষ্ঠানিক বিয়ের পর তিনি বারবার নুসরতকে রেজিস্ট্রি ম্যারেজের অনুরোধ করলেও তা এড়িয়ে যান অভিনেত্রী-সাংসদ। শেষ অবধি নুসরতের সাথে যশের পরকীয়ার কথা এক বন্ধু মারফত জানতে পারেন নিখিল। চিড় ধরে তাঁদের সম্পর্কে। 2022 সালে নিখিলের সাথে নুসরতের বিয়েকে অবৈধ ঘোষণা করে কলকাতা হাইকোর্ট।

বিয়ে অবৈধ ঘোষণা হলেও আজও নেটদুনিয়া জুড়ে ছড়িয়ে রয়েছে নুসরত ও নিখিলের বিয়ের বিভিন্ন মুহূর্ত। রয়েছে নিখিলের হাতে রাখা নুসরতের হাতের ছবি যার ক্যাপশনে রয়েছে নুসরতের নিখিলকে কখনও না ছেড়ে যাওয়ার প্রতিশ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Umur Akar (@umur.akar)