Bengali SerialHoop Plus

Manali Dey: মাচা শো করতে গিয়ে চড় খেয়েছিলেন পর্দার ফুলঝুরি!

বাংলা বিনোদন জগতের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন মানালি দে (Manali Dey)। ছোটবেলা থেকে শিশুশিল্পী হিসেবে অভিনয় জগতে আত্মপ্রকাশ। ধীরে ধীরে একাধিক বাংলা ছবিতে কাজ শুরু। অন্যদিকে ছোট পর্দাতেও বেশ পরিচিত মুখ তিনি। একের পর এক ধারাবাহিকে মিষ্টি মধুর সব চরিত্রে অভিনয় করে মন জয় করেছেন ভক্তদের। তবে অভিনয় জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবনেও বেশ খোলামেলা এই অভিনেত্রী। জীবনের কথও বলতে মোটেই কুন্ঠাবোধ করেন না তিনি। এর আগেও জীবনের একাধিক মজার ঘটনা ভক্তদের সঙ্গে ভাগ করেছেন অভিনেত্রী। তবে এবার তিনি এমন এক ঘটনা ভাগ করে নিলেন, যা আপনাকে অবাক তো করবে বটেই, এমনকি আপনাকে হো-হো করে হাসিয়ে দিতেও পারে।

বেশ কিছু সময় আগে জি-বাংলার জনপ্রিয় টক-শো ‘অপুর সংসার’-এ অতিথি অভিনেত্রী হিসেবে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। আর সেখানেই সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে নিজের বাস্তব জীবন প্রসঙ্গে অকপট হতে দেখা যায় তাকে। ফেলে আসা দিনের অনেক কথামালার মাঝেই একটি মজার ঘটনা ভাগ করে নেন অভিনেত্রী। তিনি বলেন যে একবার তিনি মাচা শো অর্থাৎ ওপেন স্টেজ প্রোগ্রাম করতে গিয়ে চড় খেয়েছিলেন। আর এই ঘটনায় তিনি নাকি মজাও পেয়েছিলেন বিস্তর। ঘটনাটি ঠিক কি? দেখে নিন।

এই টক-শোতে অভিনেত্রী বলেন যে তিনি একটি মাচা শো করতে গিয়েছিলেন একবার। আর এই ধরণের অনুষ্ঠানে গাড়ি থেকে নেমে দর্শকদের সামনে দিয়ে অনেকটা দূরত্ব তাদের পায়ে হেঁটে যেতে হয়েছিল। এই সময় তিনি ও তার সহ-শিল্পী নাকি মুখ নামিয়ে হাঁটছিলেন মঞ্চের দিকে। এমন সময় তার পাশে থেকে একজন নাকি তাকে চড় মেরেছিলেন এবং বলেছিলেন যে এখানে তো মুখ দেখাতেই আসা, তবে এত রাখঢাক কেন। এই ঘটনা তেমন বেশি বিব্রত করেনি অভিনেত্রীকে। বরং ঘটনাটি থেকে তিনি বেশ মজা পেয়েছিলেন বলেও জানান এই শো’তে।

প্রসঙ্গত, ১৯৯৯ সালে ‘কালী আমার মা’ ছবিতে প্রথমবার শিশুশিল্পী হিসেবে অভিনয় করেন তিনি। তারপর অভিনয়ের প্রতি টান থেকেই ধারাবাহিক ‘নীড় ভাঙা ঝড়’-এ প্রথমবার তাকে টেলিভিশনে দেখা যায়। ইতিমধ্যে প্রচুর ছবি ও ধারাবাহিকে কাজ করেছেন তিনি। তবে সম্প্রতি ‘ধুলোকণা’ ধারাবাহিকে ‘ফুলঝুরি’-র চরিত্র তাকে সর্বাধিক জনপ্রিয়তা এনে দিয়েছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা