whatsapp channel

‘মিঠাই’-এর জনপ্রিয়তার আগে কোন কোন সিরিয়ালে অভিনয় করতেন সৌমিতৃষা

সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)-কে অধিকাংশ মানুষ এখন ‘মিঠাই' নামেই চেনেন। বারাসতের মেয়ে সৌমিতৃষা ‘মিঠাই'-এর দৌলতে ঘরে ঘরে পৌঁছে গেলেও এটা কিন্তু তাঁর প্রথম সিরিয়াল নয়। 2016 সালে কালার্স বাংলার জনপ্রিয়…

Avatar

HoopHaap Digital Media

সৌমিতৃষা কুন্ডু (soumitrisha kundu)-কে অধিকাংশ মানুষ এখন ‘মিঠাই’ নামেই চেনেন। বারাসতের মেয়ে সৌমিতৃষা ‘মিঠাই’-এর দৌলতে ঘরে ঘরে পৌঁছে গেলেও এটা কিন্তু তাঁর প্রথম সিরিয়াল নয়। 2016 সালে কালার্স বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘এ আমার গুরুদক্ষিণা’-য় নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন সৌমিতৃষা।

2018 পর্যন্ত এই সিরিয়ালটি চলেছিল। কিন্তু এই সিরিয়ালে অভিনয় করার পাশাপাশি 2017 সালে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘জয় কালী কলকাত্তাওয়ালী’-তে রাকা-র চরিত্রে অভিনয় করে সকলের নজর কেড়ে নেন সৌমিতৃষা। একই বছর স্টার জলসার অপর একটি সিরিয়াল ‘গোপাল ভাঁড়’-এ জাহ্নবীর ভূমিকায় অভিনয় করেছিলেন সৌমিতৃষা। এরপর 2019 সালে স্টার জলসার ‘অলৌকিক না লৌকিক’ ধারাবাহিকে পুতুল নামে একটি চরিত্রে অভিনয় করেন সৌমিতৃষা। ততদিনে শেষ হয়ে গেছে ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিকটি।

2019 সালে সান বাংলার ‘কনে বৌ’ সিরিয়ালে আবারও নায়িকার ভূমিকায় আত্মপ্রকাশ করেন সৌমিতৃষা। এই সিরিয়ালে তাঁর নাম ছিল কলি। ‘কনে বৌ’-এর নির্মাতা ছিলেন ব্লুজ প্রোডাকশনের কর্ণধার স্নেহাশিস চক্রবর্তী (snehashish chakraborty)। 2020 সালে শেষ হয়ে যায় ‘কনে বৌ’।

2021 সালের 4 ঠা জানুয়ারি জি বাংলার ‘মিঠাই’ সিরিয়ালে মিঠাই-এর চরিত্র বদলে দেয় সৌমিতৃষার ভাগ্য। বাংলার জনপ্রিয় মিষ্টি মনোহরাকে তুলে ধরাই ছিল এই সিরিয়ালের উদ্দেশ্য। মিষ্টি বিক্রেতা মিঠাই-এর হঠাৎই ধনী পরিবারের বৌ হয়ে যাওয়া এবং তারপর তার অস্তিত্বের জন্য সংগ্রামই ‘মিঠাই’-এর কাহিনীর মূল উপজীব্য। সৌমিতৃষা জানিয়েছেন, মিঠাই চরিত্রটি তাঁর হৃদয়ের খুব কাছাকাছি। কারণ মিঠাই-এর মতো তিনিও মিষ্টি খেতে ভালোবাসেন। একসময় কোচিং থেকে মায়ের সঙ্গে বাড়ি ফেরার পথে মিষ্টির দোকানে দাঁড়িয়ে কয়েকটা মিষ্টি না খেলে মন ভরত না সৌমিতৃষার। ‘মিঠাই’ চরিত্রে অভিনয়ের জন্য যথেষ্ট হার্ডওয়ার্ক করতে হয়েছে সৌমিতৃষা। ‘মিঠাই’ সৌমিতৃষাকে পরিপূর্ণ করেছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media