whatsapp channel

Kangana Ranaut: সিনেমা ছেড়ে অন্য ব্যবসায় নামতে চাইছেন অভিনেত্রী কঙ্গনা, কিন্তু হচ্ছে না সুরাহা

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) একসময় মহেশ ভাট (Mahesh Bhatt) নির্মিত ফিল্মের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও বর্তমানে বারংবার তিনি মহেশকে ‘বলিউড মাফিয়া’ বলে আক্রমণ করে চলেছেন। বলিউডের নব্য প্রযোজক তথা পোড়খাওয়া…

Avatar

Nilanjana Pande

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) একসময় মহেশ ভাট (Mahesh Bhatt) নির্মিত ফিল্মের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করলেও বর্তমানে বারংবার তিনি মহেশকে ‘বলিউড মাফিয়া’ বলে আক্রমণ করে চলেছেন। বলিউডের নব্য প্রযোজক তথা পোড়খাওয়া অভিনেত্রী কঙ্গনার প্রযোজনায় নির্মিত ‘মণিকর্ণিকা’ ও ‘থালাইভি’ হিট হলেও এরপরেই শুরু হয়েছে ফ্লপের পালা। আন্তর্জাতিক মানের অ্যাকশন হওয়া সত্ত্বেও ফ্লপ হয়েছে ‘ধাকড়’। ইন্দিরা গান্ধীর জীবনী অবলম্বনে তৈরি ফিল্ম ‘এমার্জেন্সি’-র জন্য কঙ্গনাকে নিজের সম্পত্তি বন্ধক রাখতে হয়েছে বলে শোনা যাচ্ছে। কিন্তু এবার কঙ্গনা আবার হয়ে উঠলেন বিস্ফোরক। তিনি জানালেন, বহিরাগত বলেই কৌশলে তাঁকে ইন্ডাস্ট্রিতে কোণঠাসা করার চেষ্টা হচ্ছে।

‘ধাকড়’ প্রসঙ্গে কঙ্গনা বলেছিলেন, এই ফিল্মের নায়িকা চরিত্র অগ্নির চারিত্রিক শেড ফিল্মের জন্য উপযুক্ত হলেও বিদেশি মানের কারণে ভারতের বুকে এই ফিল্মে গ্রহণযোগ্য হয়নি। বিদেশি ছাপ থাকার জন্য অনেকে ‘ধাকড়’-এর কাহিনী বুঝতে পারেননি বলে দাবি কঙ্গনার। এই কারণে এই ফিল্মটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার আটচল্লিশ ঘন্টার মধ্যে রাতারাতি উধাও হয়ে গিয়েছিল। পরে তা নতুন করে স্ট্রিমিং হয়েছে জি ফাইভ ওটিটিতে।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

‘এমার্জেন্সি’-র জন্য কঙ্গনা তাঁর সম্পত্তি ও বাড়ি বন্ধক রাখার কারণ হিসাবে জানিয়েছেন, এই ফিল্মটি তাঁর হৃদয়ের অত্যন্ত কাছাকাছি। ইন্দিরা গান্ধীর জীবনের বিশেষ কিছু অংশ নিয়ে তৈরি ‘এমার্জেন্সি’-তে ভারতের প্রাক্তন মহিলা প্রধানমন্ত্রীর চরিত্রে কঙ্গনার লুক ইতিমধ্যেই ভাইরাল এবং তা অত্যন্ত নিখুঁত। পাশাপাশি এই ফিল্মটি বলিউডের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ ‘এমার্জেন্সি’-তে শেষবারের মতো দেখা যেতে চলেছে প্রয়াত অভিনেতা-পরিচালক সতীশ কৌশিক (Satish Kaushik)-কে। এই ফিল্মে জগজীবন রামের ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)

কিন্তু সম্প্রতি একটি সাক্ষাৎকারে কঙ্গনা জানিয়েছেন, তিনি নিজের শহরে একটি রেস্টুরেন্ট খুলতে চাইলেও আর্থিক সমস্যার কারণে তা সম্ভব হয়নি। আপাতত ‘এমার্জেন্সি’-র উপর নির্ভর করছে কঙ্গনার ফিল্মি কেরিয়ারের নব্বই শতাংশ।

 

View this post on Instagram

 

A post shared by Kangana Ranaut (@kanganaranaut)