Hoop PlusTollywood

Monami Ghosh: দুধ সাদা পোশাকে ভক্তদের ঘাম ঝরালেন অভিনেত্রী মনামী

বলিউড হোক বা টলিউড অভিনেত্রী মনামী  ঘোষ (Monami Ghosh) দুই ইন্ডাস্ট্রিতেই বারবার প্রশংসা পেয়ে এসেছেন। তবে শুধু অভিনয় নয়, নাচের পারদর্শিতার জন্যেও প্রশংসা পেয়েছেন মনামী। তবে এই দুই গুন ছাড়াও আরও একটা গুণের জন্য সব সময় শিরোনামে থাকেন মনামী ঘোষ। তা হল তাঁর ফ্যাশন সেন্স। নিজের অসাধারণ স্টাইলিংয়ের জন্য তাঁকে নিয়ে চর্চার বাতাবরণ প্রায়ই তৈরি হয়। একদিকে পোশাকের বাহার, অন্যদিকে ছিমছাম পেলবের মতো টোনড ফিগার- সব মিলিয়ে যেন দিনের পর দিন আরও বেশি সুন্দরী হয়ে উঠছেন এই বঙ্গতনয়া।

অন্যদিকে সামাজিক মাধ্যমে প্রায়ই নানা অবতারে ধরা দিয়ে অনুরাগীদের মন জয় করেন এই অভিনেত্রী। কখনো খোলামেলা বিকিনি বা মনোকিনি, কখনো আবার ট্র্যাডিশনাল লুকে ধরা দিয়ে থাকেন অভিনেত্রী। নিজের ফ্যাশন স্টাইলিংয়ের দস্তাবেজ থেকে জীবনের গুরুত্বপূর্ণ মুহূর্ত, সবই ভক্তদের সঙ্গে ভাগাভাগি করে নেন অভিনেত্রী। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবি দেখেই ঘাম ঝরল তার অনুরাগীদের।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে চিরপরিচিত সাহসী লুকেই দেখা গেল। এই ছবিতে অভিনেত্রীর পরণে রয়েছে দুধসাদা রংয়ের একটি স্লিভলেস ডিজাইন্ড টাইট টপ এবং একটি ম্যাচিং শর্টস। পোশাকের গায়ে সাদা পাথরের কাজ লক্ষনীয়। এছাড়াও পোশাকের কাঁধের অংশে উপরের দিকে রয়েছে সাদা পালকের কাজ, সেখান থেকে রাজপোশাকের মতো কিছু ঝুরি নেমেছে। আর এই পোশাকের সঙ্গে তার পায়ে রয়েছে ম্যাচিং রংয়ের গামবুট। মুখে রয়েছে মানানসই মেকআপ, ঠোঁটে বোল্ড লিপষ্টিক, পরিপাটি করে বাঁধা রয়েছে তার স্টাইলিশ কার্লি চুল। চার দেওয়ালের মধ্যে একটি কাঠের টেবিলের সামনে দাঁড়িয়ে নানা পোজে লেন্সবন্দি হয়েছেন অভিনেত্রী। আর প্রতিটি পোজেই ধরা দিয়েছে লাস্যময়তার জোয়ার।

পোস্টের ক্যাপশনে তিনি বুঝিয়ে দিয়েছেন যে এই পোশাক তিনি এক বিশেষ দিনেই পরেছিলেন। কারণ ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ফিল্মফেয়ারের মঞ্চে ওঠার আগের মুহূর্তে’। গত সপ্তাহে এই অনুষ্ঠান পর্ব অনুষ্ঠিত হয় কলকাতার এক নামি ব্যাংকয়েট হলে। এই অনুষ্ঠানে অতিথি শিল্পী হিসেবে হাজির ছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা