whatsapp channel

সুশান্তের সঙ্গে প্রেমঘন মুহূর্তে প্রেমিকা অঙ্কিতা, ভাইরাল দুজনের বেশ কিছু রোমান্টিক ছবি

'পবিত্র রিস্তা' ধারাবাহিক থেকেই দুজনের পর্দার রোমান্স জিতে নিয়েছিল দর্শকদের মন। সেই পর্দার প্রেম যে কীভাবে পর্দার পিছনেও ছড়িয়ে গিয়েছিল তা বুঝতে পারেন নি তাঁরাও! কিন্তু সেই প্রেম প্রকাশ্যে আসার…

Avatar

HoopHaap Digital Media

‘পবিত্র রিস্তা’ ধারাবাহিক থেকেই দুজনের পর্দার রোমান্স জিতে নিয়েছিল দর্শকদের মন। সেই পর্দার প্রেম যে কীভাবে পর্দার পিছনেও ছড়িয়ে গিয়েছিল তা বুঝতে পারেন নি তাঁরাও! কিন্তু সেই প্রেম প্রকাশ্যে আসার পর ছোট পর্দায় প্রেমের অভিনয়ের মত তাদের বাস্তবিক ভালোবাসার সম্পর্ককেও স্বাগত জানিয়েছিলেন বিনোদনপ্রেমী মানুষজন। তাঁরা সুশান্ত সিং রাজপুত ও অঙ্কিতা লোখন্ড।

প্রায় ছয় বছর ধরে চলা তাঁদের প্রেম সম্পর্কটি যে যথেষ্ট গভীর ছিল, ছিল সুখ, তার অজস্র প্রমাণ ছড়িয়ে আজও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। একদিকে পবিত্র রিস্তায় রিলের রোমান্সের পাশাপাশি দুজনের অসংখ্য রিয়েল সুখের মুহূর্ত এখনো ভাইরাল হয়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়।

সেরকমই সুশান্ত-অঙ্কিতার একান্ত নিভৃতে কাটানো মুহূর্তের কয়েকটি ছবি ভাইরাল হল। অঙ্কিতার চুম্বন থেকে শুরু করে বেশ কিছু আবেগঘন পোজ দিয়ে ছবি তুলতে দেখা গেছে তাঁদের। ছবিগুলি রইল আপনার জন্য।

 

View this post on Instagram

 

♥️

A post shared by F I L M Y G Y A N (@filmygyan) on

Avatar