whatsapp channel

উধাও রাণীমার সাজপোশাক, হট লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী দিতিপ্রিয়া

দিতিপ্রিয়া আর রাণীমা দুটো নামই একে অপরের পরিপূরক। পর্দায় তার দীর্ঘ কেশ, পরিণত শরীর, ভারী গলার স্বর, আর বাস্তবের ছোট্ট মেয়েটি একদমই আলাদা নয়। করুণাময়ী রানী রাসমণি দিয়ে কেরিয়ার শুরু,…

Avatar

HoopHaap Digital Media

Updated on:

Advertisements
Advertisements

দিতিপ্রিয়া আর রাণীমা দুটো নামই একে অপরের পরিপূরক। পর্দায় তার দীর্ঘ কেশ, পরিণত শরীর, ভারী গলার স্বর, আর বাস্তবের ছোট্ট মেয়েটি একদমই আলাদা নয়। করুণাময়ী রানী রাসমণি দিয়ে কেরিয়ার শুরু, তখন তিনি স্কুলের ছাত্রী, এই কিশোরী রাণীমার শৈশবের সময়ের অভিনয় করার প্রস্তাব পেয়েছিলেন। করেছিলেন কাজ। এতটাই প্রশংসা কুড়িয়েছিলেন যে রাণীমার যৌবন এবং বার্ধ্যকের চরিত্র দিতিপ্রিয়াকেই করতে হয়েছে।

Advertisements

আজও দিতিপ্রিয়া রাণীমা হয়েই জনপ্রিয়। বহুবার সাক্ষাৎকারে বলেছেন যে যখন তিনি প্রত্যন্ত গ্রামে শো করতে যান বা নিমন্ত্রণ করলে যান, সেখানকার মানুষরা তাকে সত্যিকারের রাণীমা ভাবেন। অসংখ্য মানুষের ভালোবাসা নিয়ে এই দিতিপ্রিয়া বড় পর্দায় পা দিয়ে ফেলেছেন।

Advertisements

Advertisements

ইতিমধ্যে, দিতিপ্রিয়া অভিনয় করতে চলেছেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)-এর বিপরীতে। অভিষেক বচ্চন অভিনীত ফিল্ম ‘বব বিশ্বাস’-এ বব বিশ্বাসের মেয়ের বান্ধবীর চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও ‘অচেনা উত্তম’ সিনেমায় থাকছেন দিতিপ্রিয়া সাবিত্রী চট্টোপাধ্যায়ের ভূমিকায়। অবশ্য, এরই মধ্যে ‘অভিযাত্রিক’ ছবিতে ‘অপর্ণা’ চরিত্রে অভিনয় করে শর্মিলা ঠাকুরের গণ্ডিতে পা রেখেছেন।

Advertisements

যত দিন যাচ্ছে ততই দিতিপ্রিয়া অসাধারণ হয়ে উঠছেন। পর্দায় দিতিপ্রিয়া যতটা অসাধারণ, ব্যাক্তিগত জীবনেও তিনি বেশ চটকদার এবং ভিন্ন ধরনের। কিছুদিন আগেই নিজের লম্বা চুল কেটে ফেলে দিতিপ্রিয়া নিজেকে দিয়েছেন টমবয় লুক। শুটিংয়ের বাইরে সাধারণত জিনস-টপে স্বচ্ছন্দ দিতিপ্রিয়া। সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ তিনি। সম্প্রতি একটি ইনস্টাগ্রাম রিল বানিয়েছেন তিনি, যেখানে নীল স্লিভলেস পোশাকে মোহময়ী হয়ে উঠেছেন। ব্যকগ্রাউন্ড চলছে পছন্দের হলিউড মিউজিক, ক্যামেরার সামনে নিজের বোল্ড লুক তুলে ধরলেন তিনি। ইতিমধ্যে ভাইরাল এই লুক। এই ভিডিও দেখেই বোঝা যাচ্ছে দিতিপ্রিয়া রায় একজন দক্ষ অভিনেত্রী, সেইজন্যেই একই শরীরে তিনি রাণীমা আবার টমবয়।

whatsapp logo
Advertisements
Avatar