whatsapp channel

স্বামীর সঙ্গে ভাঙতে চলেছে বিয়ের সম্পর্ক! অবশেষে মুখ খুললেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

গত বছরের শুরুতে ‘কৃষ্ণকলি' তিয়াশা রায় (Tiasa Roy) এবং তাঁর স্বামী সুবান রায় (suban roy)-এর বিচ্ছেদের গুঞ্জনে উত্তাল হয়ে উঠেছিল টলিপাড়া। কিন্তু তারপর তাঁদের বিবাহবার্ষিকী পালন করতে দেখা গিয়েছিল। কিন্তু…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গত বছরের শুরুতে ‘কৃষ্ণকলি’ তিয়াশা রায় (Tiasa Roy) এবং তাঁর স্বামী সুবান রায় (suban roy)-এর বিচ্ছেদের গুঞ্জনে উত্তাল হয়ে উঠেছিল টলিপাড়া। কিন্তু তারপর তাঁদের বিবাহবার্ষিকী পালন করতে দেখা গিয়েছিল। কিন্তু শেষ অবধি সেই গুঞ্জনকে ধামাচাপা দেওয়া গেল না।

Advertisements

আবারও সেই গুঞ্জন রটতে শুরু করেছে। ঘনিষ্ঠ মহল সূত্রের খবর অনুযায়ী, তিয়াশার ক্রমবর্ধমান খ্যাতি সুবানের সঙ্গে তাঁর অশান্তির কারণ হয়ে উঠেছে। কিন্তু তিয়াশা এই ঘটনা অস্বীকার করে বলেছেন, এই ধরনের গুজব এর আগেও রটেছিল। তিয়াশার ইন্সটাগ্রামের সুবানের সঙ্গে তাঁর একাধিক ছবি বলছে তাঁর সঙ্গে সুবানের সম্পর্ক যথেষ্ট ভালো রয়েছে। কিন্তু শোনা যাচ্ছে, তিয়াশা ও সুবান ক্রমশ দূরে সরে যাচ্ছেন। এই ঘটনায় তিয়াশার মা তিয়াশাকে সমর্থন করছেন। তিনিও তিয়াশাকে শ্বশুরবাড়ি থেকে ফিরিয়ে নিয়ে যেতে চান।

Advertisements

তিয়াশা কিন্তু এই সম্পর্ককে বজায় রাখতে চান। তিনি প্রায়ই সুবানের সঙ্গে ইন্সটাগ্রাম রিল তৈরি করে শেয়ার করেন। কিন্তু সুবানকে রিলগুলিতে নিস্পৃহ দেখায়। তিয়াশার সঙ্গে সুবান সেভাবে কোনও অনুষ্ঠানেও যান না। কিন্তু অনায়াসেই বোঝা যাচ্ছে, তিয়াশা নিজের সংসার বাঁচাতে প্রাণপণ চেষ্টা করছেন তিয়াশা।

Advertisements

শোনা যাচ্ছে, তিয়াশা অভিনীত ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাচ্ছে। সেই স্লটে আসতে চলেছে ‘উমা’। ‘কৃষ্ণকলি’ শেষ হয়ে যাওয়ার কোনো সম্ভাবনা নেই বলে জানিয়েছেন তিয়াশা। কিছুদিন আগেই হাজার পর্ব অতিক্রম করেছে ‘কৃষ্ণকলি’। ‘নিখিল’ নীল ভট্টাচার্য (Nil bhattacharya) ও ‘শ‍্যামা’ তিয়াশা রায় ভিডিও মেসেজের মাধ্যমে দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media