বড় ধামাকা! ফের একসঙ্গে একই ছবিতে দেব-প্রসেনজিৎ, লকডাউনের পর শুরু শুটিং

দেব (Dev)যেদিন ইন্ডাস্ট্রিতে প্রথমবার সফল হয়েছিলেন, সেদিন অনেকেই প্রসেনজিৎ(prasenjit)-এর সঙ্গে তাঁর তুলনা শুরু করেছিলেন। কিন্তু সময় প্রমাণ করে দিয়েছে দুই তারকাই নিজেদের স্বকীয়তায় সফল। এবার দেব ও প্রসেনজিৎ একসঙ্গে একই ফিল্মে অভিনয় করতে চলেছেন।

দেব প্রযোজিত এই ফিল্মের পরিচালনা করছেন পথিকৃৎ বসু (pathikrit basu)। ফিল্মে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন প্রসেনজিৎ। মুখ্য ভূমিকায় অভিনয় করবেন দেব। শোনা যাচ্ছে, প্রসেনজিৎ চিত্রনাট্যটি পড়েছেন এবং তাঁর যথেষ্ট পছন্দ হয়েছে। লকডাউন না হলে এতদিনে ফিল্মের শুটিং শুরু হয়ে যেত। তবে লকডাউনের কারণে তা পিছিয়ে গেছে।

তবে এর আগেও দেব ও প্রসেনজিৎ একসঙ্গে দেব প্রযোজিত ফিল্ম ককপিটে অভিনয় করেছেন। কিন্তু ‘ককপিট’-এর প্রোমোশন নিয়ে দেব ও প্রসেনজিৎ-এর মধ্যে মনোমালিন্য হলেও পরে তা মিটে গিয়েছিল। এরপর সৃজিত মুখার্জী (srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘জুলফিকার’-এ প্রসেনজিৎ ও দেব একসঙ্গে অভিনয় করেছিলেন। দেব প্রযোজক হিসাবে ভালো কনটেন্টকে বরাবর গুরুত্ব দিয়ে এসেছেন। শোনা যাচ্ছে, এবারেও তার অন্যথা হয়নি।

পথিকৃৎ বসু এর আগে ‘হরিপদ ব্যান্ডওয়ালা’, ‘টোটাল দাদাগিরি’-র মতো ফিল্ম পরিচালনা করলেও এই প্রথম তিনিও ভিন্নধর্মী কনটেন্টের ফিল্ম পরিচালনা করতে চলেছেন। কিন্তু ফিল্মের মুক্তি ও বাণিজ্যিক সাফল্য নিয়ে প্রশ্ন উঠছে। এই মুহূর্তে করোনা আবহে সমস্ত সিনেমা হল বন্ধ রয়েছে। গত বছরেও একই পরিস্থিতি ছিল। সুতরাং অধিকাংশ প্রযোজক-পরিচালক ওটিটি প্ল‍্যাটফর্মের দিকে হাঁটছেন। দেব ও প্রসেনজিৎ শেষ অবধি ফিল্মের মুক্তির ব্যাপারে কি সিদ্ধান্ত নেবেন, এখন সেটাই দেখার।

Leave a Comment